দুর্গাপূজায় ব্র্যাক ব্যাংক দিচ্ছে শীর্ষ ব্র্যান্ডে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট

আসন্ন দুর্গাপূজার আনন্দ আরও বাড়িয়ে দিতে ব্র্যাক ব্যাংক দিচ্ছে দেশের শীর্ষ ব্র্যান্ডগুলোর ওপর আকর্ষণীয় ডিসকাউন্ট, ক্যাশব্যাক এবং রিওয়ার্ড পয়েন্ট অফার।

পরিবার এবং প্রিয়জনদের সাথে এই বিশেষ মুহূর্তটি রাঙিয়ে তুলতে গ্রাহকদের ব্র্যাক ব্যাংক দিচ্ছে দেশের টপক্লাস ৩০০টিরও বেশি ব্র্যান্ডের ওপর ৫০% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগের সুযোগ।

ফ্যাশন থেকে শুরু করে খাবার, মুদি থেকে গয়না এবং গৃহস্থালীর প্রয়োজনীয় জিনিসপত্র থেকে অনলাইন শপিং—এই সব ক্ষেত্রে ব্র্যাক ব্যাংক দিচ্ছে আকর্ষণীয় অফার। তাই এবারের পূজা উদ্‌যাপন হবে আরও আনন্দময়।

ব্যাংকের কার্ডহোল্ডাররা অ্যাস্টরিয়ন, বিশ্বরঙ, কে ক্র্যাফট, সারা লাইফস্টাইল এবং টুয়েলভ ক্লদিংসহ দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন আউটলেটে ৫০% পর্যন্ত ছাড় উপভোগ করবেন।

কার্ডহোল্ডাররা আড়ং, অ্যাপেক্স এবং বাটা’র মতো পছন্দসই ব্র্যান্ডে নির্দিষ্ট মার্চেন্টের কাছ থেকে অনলাইন কেনাকাটায় ১০% ক্যাশব্যাক উপভোগ করবেন। এছাড়াও গ্রাহকরা ট্রান্সকম ডিজিটাল, গ্যাজেট অ্যান্ড গিয়ার, সিঙ্গার, বাটারফ্লাই, ওয়ালটন, এসকোয়্যার, র‌্যাংগস ইলেকট্রনিক্সসহ ২২টি ইলেকট্রনিক ব্র্যান্ডে ০% ইন্টারেস্টে ২৪ মাস পর্যন্ত পেফ্লেক্স (ইএমআই) সুবিধা উপভোগ করতে পারবেন।

ক্রেডিট কার্ডহোল্ডাররা ইউনিমার্ট, আগোরা, স্বপ্ন, চালডাল এবং মীনা বাজারে ন্যূনতম ১২,০০০ টাকার গ্রোসারি কেনাকাটায় উপভোগ করবেন ২০০ টাকা ক্যাশব্যাক।

এছাড়াও ক্রেডিট কার্ডহোল্ডাররা অঞ্জনস, আর্টিসান, কে ক্র্যাফট, সেইলর, লো গায়েভ, বিশ্বরঙ এবং রঙ বাংলাদেশসহ অন্যান্য মার্চেন্ট আউটলেটে মোট ১০,০০০ টাকা ব্যয়ে পাবেন ১,০০০ রিওয়ার্ড পয়েন্ট অর্জনের সুযোগ।
দেশের ২১টি শীর্ষস্থানীয় জুয়েলারি ব্র্যান্ডে সকল ব্র্যাক ব্যাংক কার্ডহোল্ডাররা উপভোগ করবেন ৪০% পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও মিঠাইওয়ালা, প্রিমিয়াম সুইটস এবং খাজানা মিঠাইসহ মিষ্টির দোকানে উপভোগ করবেন ২০০ টাকা ক্যাশব্যাক।

কার্ডহোল্ডাররা যাতে এই সুন্দর সময়টি পছন্দের খাবারের সাথে উপভোগ করতে পারেন, সেজন্য ব্র্যাক ব্যাংক দিচ্ছে ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, শেরাটন ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁও এবং দ্য ওয়েস্টিন ঢাকায় একটির সাথে আরেকটি ফ্রি (বাই ওয়ান গেট ওয়ান ফ্রি) অফার।

যারা ভ্রমণের পরিকল্পনা করছেন, সেসব গ্রাহকরা শেয়ারট্রিপ এবং গো জায়ান-এ যথাক্রমে ৭০% এবং ৬৫% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা তাঁদের পরিবার এবং বন্ধুদের নিয়ে ৫৭টি রেস্টুরেন্টে লাঞ্চ বা ডিনারে ২০% পর্যন্ত ছাড় উপভোগ করবেন।
দুর্গাপূজায় ব্র্যাক ব্যাংকের এমন অফার সম্পর্কে ব্যাংকটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন, “বছরের বিশেষ সময়ে গ্রাহকদের বিশেষ অফার দেওয়ার মাধ্যমে তাঁদের উৎসবটি আরও বেশি রাঙিয়ে তুলতে ব্র্যাক ব্যাংক সবসময় এমন অফার দিয়ে থাকে।

পোশাক, খাবার, গৃহস্থালীর প্রয়োজনীয় জিনিসপত্রসহ আরও অসংখ্য জিনিসপত্রে ডিসকাউন্টের মাধ্যমে দুর্গাপূজার উৎসবকে আরও আনন্দময় করে তুলতে পেরে ব্র্যাক ব্যাংক আনন্দিত।”

তিনি আরও বলেন, “আমরা আমাদের ডেবিট এবং ক্রেডিট কার্ড গ্রাহকদের সবসময় সেরা অফার এবং সুযোগ-সুবিধা দিয়ে থাকি। আমরা আশা করি, আমাদের এই দুর্গাপূজার অফারগুলো গ্রাহকদের আরও আনন্দ এবং উত্সবমুখর পরিবেশে এই উৎসবটি উদ্‌যাপন করতে সহায়তা করবে।”

গ্রাহকরা আমাদের দুর্গাপূজার অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে পারবেন আমাদের ওয়েবসাইটে:
https://www.bracbank.com/puja2024/