নওগাঁয় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনির পর গ্রেপ্তার

নওগাঁর পোরশায় কওমী মাদ্সার এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তৌফিকুল লাটা (২৮) নামে এক যুবককের বিরুদ্ধে মামলা হয়েছে। গত রোববার (২৭ অক্টোবর) বিকেলে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কাশিতাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গ্রামের লোকজন তাকে গণপিটুনি দেয়। সে কাশিতাড়া গ্রামের আজিজুর রহমান কালুর ছেলে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় একটি কওমী মাদ্রাসায় ওই ছাত্রী পড়ালেখা করতো। গত রবিবার বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে সে মাদ্রাসায় পড়ালেখা করতে যায়। বিকাল সাড়ে ৪টার দিকে তৌফিকুল মাদ্রাসা থেকে ডেকে নিয়ে গিয়ে গ্রামের পাশে আমবাগানে শিশুটিকে ধর্ষণ করেন।

শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এসে তৌফিকুলকে আটক করে জানতে চাইলে সে ধর্ষনের কথা শিকার করে। এসময় স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে তাকে মারধর করে। পরে তারা গণপিটুনির শিকার ওই যুবককে আহত অবস্থায় পোরশা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পোরশা থানা অফিসার ইনচার্জ শাহীন রেজা ঘটনার সত্যতা শিকার করে জানান, ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী ছাত্রীর মা থানায় মামলা করেছেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তারকৃত তৌফিকুল কে সোমবার পুলিশ হেফাজতে জেলা সদর হাসপাতালে চিকিৎসা করে জেল হাজতে পাঠানো জন্য প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।