নওগাঁর পত্নীতলা ইউএনও’কে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান

নওগাঁর পত্নীতলায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পপি খাতুনের বদলিজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

রবিবার (২৭ অক্টোবর) বিকেলে উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ ফুলেল তোড়া দিয়ে সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা পপি খাতুনকে বিদায় সংবর্ধনা প্রদান করেন।

এ উপলক্ষে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা সভায় উপজেলা বিআরডিবি কর্মকর্তা প্রল্লাদ কুমার কুন্ডুর সঞ্চালনায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি আজিজুল কবির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ খালিদ সাইফুল্লাহ, অফিসার্স ক্লাবের সেক্রটারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু শোয়েব খাঁন, উপজেলা এলজিইডি প্রকৌশলী ইমতিয়াজ জাহিরুল হক।

পত্নীতলা থানার ওসি (তদন্ত) আবু তালেব, ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম জিল্লুর রহমান, উপজেলা একাউন্ট অফিসার মামুনুর রশিদ, উপজেলা শিক্ষা অফিসার ত্রিশিত কুমার চৌধুরী, উপজেলা সমাজ সেবা অফিসার ফিরোজ আল-মামুন, উপজেলা যুব উন্নয়ন অফিসার আশিষ কুমার ঘোষ, পত্নীতলা পেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ সূধীজন প্রমূখ।

এসময় ইউএনও বলেন, সরকারি চাকুরিজীবী হিসাবে বদলিজনিত কারনে কোন কর্মস্থলেই স্থায়ী হওয়ার সুযোগ নেই প্রশাসনিক কর্মকর্তাদের। এই উপজেলায় যোগদানের পর থেকেই মানুষের খুব কাছে থেকে কাজ করার সুযোগ পেয়েছি। এখানের মানুষের সাথে আত্মার বন্ধন তৈরি হয়েছে। সর্বোচ্চ পেশাদারিত্ব বজায় রেখে কাজ করতে বিভিন্ন মিডিয়ার কর্মীদের সার্বিক সহযোগিতা পেয়েছি।

কাজ আদাই করার জন্য হয়তো কারো বিরাগভাজন হয়েছি। অনেক সময় ইতিবাচক আবার কখনো নেতিবাচকভাবে মানুষকে উপস্থাপন করা হয়। চোখের আড়ালে অনেক কিছু থাকে। তবে নিজের অজান্তেও যদি কাউকে কষ্ট দিয়ে থাকি, কারো প্রতি অন্যায় করে থাকি তাহলে আমি ক্ষমাপ্রার্থী।