নরসিংদীতে বন্দুক ও কার্তুজসহ গ্রেপ্তার ১

নরসিংদীর সদর উপজেলার আলোকবালি এলাকা থেকে একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড তাজা কার্তুজসহ নাজমুল নামে এক সন্ত্রাসীকে আটক করেছেন নরসিংদী মডেল থানা পুলিশ।

শুক্রবার (২১ জুলাই) সকালে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন তথ্যটি নিশ্চিত করেন।

তিনি জানান, গত বৃহস্পতিবার (২০জুলাই) নরসিংদী সদর উপজেলার আলোকবালি ইউনিয়নে নরসিংদী মডেল থানার উপপরিদর্শক মোঃ ইউসুফ আলী খান ও সঙ্গীয় ফোর্সসহ আইনশৃঙ্খলা ডিউটি পালনকালে গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৬টায় খোদাদিলা মধ্যপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র সহ সজ্জিত হযে দুই গ্রুপের মধ্যে মারামারি করছে। উক্ত সংবাদের ভিত্তিতে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে উভয় গ্রুপের লোকজন পালিয়ে যায়।

পরে পুলিশের অভিযানে প্রতিপক্ষের টেটার আঘাতে আহত অবস্থায় খোদাদিলা মধ্যপাড়া শফিকুল ইসলাম এর বাডিতে লুকানো অবস্থায় রায়পুরা উপজেলার হরিপুর গ্রামের সুধন শিকদারের ছেলে নাজমুল (২৪) কে আটক করে।

এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ ও কার্তুজের খোসা উদ্ধার করা হয়। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন পেশাদার ভাড়াটিয়া সন্ত্রাসী। তার বিরদ্ধে ইতিপূর্বে রায়পুরা থানায় দাঙ্গা ও বিস্ফোরক সহ একাধিক মামলা রয়েছে।