পটুয়াখালীর কলাপাড়ায় ইসলামী আন্দোলনে যোগ দিলেন ৮ হিন্দু সম্প্রদায় সহ ১ হাজার মানুষ

পটুয়াখালীর কলাপাড়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশে যোগ দিয়েছেন অন্তত ১ হাজার মানুষ। রোববার সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন খেলার মাঠে কলাপাড়া উপজেলা ইসলামী আন্দোলন শাখা কর্তৃক আয়োজিত এই সমাবেশে তারা যোগদান করেন।

এদের মধ্যে ৮ সনাতন ধর্মাবলম্বী সদস্য বাবুল শীল, বরুণ শীল, তরুণ শীল, অভিনাশ শীল, তন্ময় শীল, অপূর্ব শীল, তপন ভক্ত, ও দ্বীপক ভক্ত যোগদান করেছেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ন-মহা সচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সব ধর্মের জন্য নিরাপদ।

বিগত দিনে দেখেছি একদল ক্ষমতায় আশিন হলে আর একদল বাড়িতে থাকতে পারেনি। বাড়ি ঘরগুলো জ্বালিয়ে দেওয়া হতো। বিগত ৫৩ বছর ঘুরে-ফিরে তারা বাংলাদেশ শাসন করেছে। কিন্তু তারা মানুষের আকাঙ্খা পুরণ করতে পারে নাই। এই ফেসিবাদী আওয়ামীলীগ সরকারের পতন থেকে একটি দলের শিক্ষা নেওয়া উচিৎ ছিল। আপনারা ভেবেছেন, আওয়ামীলীগ বিদায় নিয়েছে আর আপনারা ক্ষমতায় এসে গেছেন।

তাদের যে চরিত্র পরিবর্তন হয় নাই তা আবারও প্রমান হয়ে গেছে। মানুষ এখন আর বোকা নেই। মানুষ এখন নীতির রাজনীতি,আদর্শের রাজনীতি পছন্দ করে। আমরা শান্তির রাজনীতি, কল্যাণের রাজনীতি গ্রহন করতে চাই । তিনি বলেন, পীর সাহেব চরমোনাই এমন একজন নেতা যার কাছে গেলে মানুষ ভালো হয়ে যায়।

অতএব পীর সাহেব চরমোনাইয়ের কাছেই দেশ নিরাপদ, দেশের জনগন নিরাপদ। এর আগে ইসলামী আন্দোলন বাংলাদেশের পটুয়াখালী জেলা শাখার সভাপতি মুফতি হাবিবুবর রহমানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম সহ আরো অনেকে।

এদিন বিকেল থেকে বিভন্ন এলাকা থেকে মিছিল নিয়ে এসে সমবেত হয় হাজার হাজার দলীয় নেতা কর্মীরা। সমাবেশের মধ্যেই ফরম পুরন করে যোগদান করেন ১ হাজার মানুষ। এসময় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও সংবাদকর্মীরা সবাবেশে উপস্থিত ছিলেন।

oppo_2