ফলোয়ার বাড়াতে লাইভে স্বামীকে গুলি করলেন অন্তঃস্বত্তা নারী!

ভয়ানক এক ভূত চেপেছিল পেদ্রো রুইজ (২২) ও মোনালিসা পেরেস (১৯) যুগলের মাথায়। সাত মাসের অন্তঃস্বত্তা মোনালিসা টুইটারে ঘোষণা দিলেন, ‘আমি এবং পেদ্রো সম্ভবত ভয়ঙ্কর একটি ভিডিও শুট করতে যাচ্ছি, যা এখনঅব্দি কেউ করেনি। অবশ্য এটা তার (পেদ্রো) আইডিয়া, আমার নয়।’ আর শেষ পর্যন্ত এই আইডিয়া বাস্তবায়ন করতে গিয়েই স্বামীকে খুন করলেন মোনালিসা। মূলত ইউটিউবে সাবস্ক্রাইবার বাড়ানোর ভূত থেকেই এ দম্পতি এটি করেছেন।

স্বামীর বুকে মোনালিসার চালানো গুলির ভিডিও প্রকাশ করেছে মার্কিন গণমাধ্যম সিএনএন। এতে বলা হয়, চলতি বছরের মার্চে ইউটিউব চ্যানেল শুরু করেন এই যুগল। ইতোমধ্যে তাদের সাবস্ক্রাইবার এক হাজার পার হয়েছিল। সেখানে তাদের ভিডিও ফিচার এবং লাইভ বেশ সাড়া ফেলেছিল।

সিএনএন জানায়, এই নেশাতেই লাইভ ভিডিও করতে গিয়ে সোমবার স্বামীকে গুলি করেন মোনালিসা। এরপর তিনি ৯১১ থেকে পুলিশকে কল করেন।

পুলিশকে মোনালিসা জানান, পেদ্রো একটি বই তার বুকে ধরে রেখেছিল। তার ধারণা ছিল, বই ভেদ করে গুলি পৌঁছবে না।
এই দম্পতি দ্বিতীয় সন্তানের প্রত্যাশী ছিলেন। মোনালিসা পেদ্রোর খুব কাছ থেকে হ্যান্ডগান দিয়ে বুকে গুলি করেন। কিন্তু বইটি সেটি রুখতে পারেনি। ঘটনাস্থলেই বুকে গুলিবিদ্ধ হয়ে মুত্যুর কোলে ঢলে পড়েন পেদ্রো।

আর এই ঘটনা ঘটনাস্থলে থেকে এই দম্পতির তিন বছরের কন্যা সন্তানসহ জনা ত্রিশেক মানুষ প্রত্যক্ষ করেন। এরপর পুলিশ মোনালিসাকে আটক করে। পরে আদালত ৫ জুলাই এ বিষয়ে পরবর্তী শুনানির দিন ধার্য করে তাকে জামিন দিয়েছেন।

যুক্তরাষ্ট্রে মিনোসোতার এই ঘটনায় আদালত প্রমাণ হিসেবে সেই ভিডিও ফুটেজ জমা রেখেছেন। দোষী হলে মোনালিসার ১০ বছর জেল হতে পারে।