ভূরুঙ্গামারীতে ২৯ পিচ ইয়াবা সহ যুবক আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ২৯ পিচ ইয়াবা টেবলেটসহ এক যুবককে আটক করেছে বিজিবি। আটক ওই যুবকের নাম এম.কে রানা শিকদার (৩৮)। সে উপজেলার তিলাই ইউনিয়নের দক্ষিণছাট গোপালপুর গ্রামের মৃত তোফাজ্জল হোসেন এর পুত্র।

শুক্রবার (৩০ জুন ) রাত সাড়ে দশটার দিকে উপজেলার তিলাই ইউনিয়নের দক্ষিণছাট গোপালপুর গ্রামের জামতলা বিজিবি চেক পোস্ট এর সামন থেকে ২৯ পিচ ইয়াবা টেবলেট ও একটি ইয়ামাহা মোটরসাইকলসহ তাকে আটক করে বিজিবি।

বিজিবি ও পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভীত্তিতে বিজিবি ডিয়াডাঙ্গা ক‍্যাম্পের নায়েব সুবেদার আব্দুল খালেক এর নেতৃত্বে বিজিবির একটি টহলদল উপজেলার দক্ষিণছাট গোপালপুর গ্রামের জামতলা বিজিবি চেক পোস্ট এর সামনে দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলে চালককে থামতে বললে সে মোটর সাইকেল রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে আটক করে তার স্বীকারোক্তি মোতাবেক মোটরসাইকেল এর তেলের ট্যাংকের সামনের ফাঁকা অংশে বিশেষ কায়দায় রক্ষিত সাদা পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ২৯ পিচ গোলাপী রংয়ের মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে । রাতেই আটক রানা শিকদারকে থানায় হস্তান্তর করে বিজিবি।

সে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানাগেছে।
এ বিষয়ে জানতে চাইলে স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সভাপতি চঞ্চল মাহমুদ হাওলাদার বলেন, রানা খুব ভালো ছেলে। সে মাদকের সাথে জড়িত নয়। ভারতীয় গরু ব‍্যবসায়ীদের দিয়ে তাকে ফাঁসানো হয়েছে।
ভূরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) আজাহার আলী জানান, আটক আসামীকে মাদক দ্রব‍্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শনিবার সকালে কুড়িগ্রাম কোর্টে পাঠানো হয়েছে।