‘মজার’ ভিডিও বানাতে গিয়ে প্রেমিকার গুলিতে বুক ঝাঁজরা

ইউটিউবে প্রকাশের জন্য ‘মজার’ ভিডিও (প্রাঙ্ক শো) বানাতে গিয়েছিলেন প্রেমিক-প্রেমিকা। কিন্তু ভিডিওটি আর মজার রইল না। ভিডিও তৈরির সময় প্রেমিকার গুলিতে নিহত হন প্রেমিক পেদ্রো রুইজ (২১)।

সোমবার যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যে এ ঘটনা ঘটে বলে জানায় বিবিসি। পরে বুধবার প্রেমিকা মোনালিসা পেরেজকে (১৯) আটক করে পুলিশ।

পুলিশ জানায়, ইউটিউবে প্রকাশের জন্য একটি ভিডিও বানাচ্ছিলেন ওই প্রেমিক-প্রেমিকা। ঘটনাস্থলে তাদের তিন বছরের সন্তান ও ৩০ জন দর্শনার্থী উপস্থিত ছিল। সে সময় পেদ্রোর বুক লক্ষ্য করে গুলি ছোড়েন প্রেমিকা মোনালিসা। পেদ্রো বুকের কাছে একটি বই ধরে রেখেছিলেন। তারা ধারণা করেন, বইটি গুলি থামিয়ে দেবে।

পেদ্রোর চাচি ক্লাউডিয়া রুইজ ডাব্লিউডে টিভি নামে একটি টেলিভিশন চ্যানেলকে বলেন, পেদ্রো ও মোনালিসা ইউটিউবে অনুসারী বাড়াতেই ওই ভিডিওটি করছিল। তারা একে-অপরকে ভালোবাসত। কিন্তু দুর্ভাগ্যক্রমে সেদিন ঘটনা উল্টো দিকে মোড় নেয়।

এ বিষয়ে জেমস ব্রুস নামে এক প্রশাসনিক কর্মকর্তা জানান, পেদ্রো তার বুকের কাছে একটি বিশ্বকোষ ধরে রেখেছিলেন। আর মোনালিসা দশমিক ৫০ ক্যালিবারের একটি পিস্তল থেকে গুলি চালান। ঘটনাস্থল থেকে দুটি ক্যামেরা জব্দ করেছে পুলিশ।