ময়মনসিংহের গৌরীপুরে এক্সক্লুসিভ ইলেকট্রিক শোরুমের উদ্বোধন

ময়মনসিংহের গৌরীপুর এক্সক্লুসিভ ইলেক্ট্রিক শো-রুমের উদ্বোধন করা হয়েছে। ২৩ আগস্ট বুধবার বিকেলে উপজেলার কালীপুর মধ্যমতরফ মেসার্স কাগজঘর এন্ড ইলেক্ট্রিক গ্যালারিতে এ শো-রুমের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আরএফএল কোম্পানীর জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইউসুফ উপস্থিত থেকে কেক কেটে এ শো-রুমের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে গৌরীপুরে বৈদ্যুতিক কারিগর সমিতির সদস্যবৃন্দ, কোম্পানীর উর্দ্ধতন কর্মকর্তা-কর্মচারীগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেসার্স কাগজঘর এন্ড ইলেক্ট্রিক গ্যালারির সত্ত্বাধিকারী আব্দুল মাবুদ শাহীন জানান, গৌরীপুরে এই প্রথম আমরা এক্সক্লুসিভ ইলেক্ট্রিক পণ্যের শো-রুম দিয়েছি। আমাদের এখানে সুলভ মূল্যে যাবতীয় ইলেক্ট্রিক মালামাল পাওয়া যাবে।

মেসার্স কাগজঘর এন্ড ইলেক্ট্রিক গ্যালারির আরেকজন সত্ত্বাধিকারী কাজী সানাউল হক রাজীব বলেন, গৌরীপুরে ইলেক্ট্রিক পণ্যের সেবা প্রদানের লক্ষ্যেই মূলত এই শোরুমের উদ্বোধন করা হয়েছে। স্থানীয় চাহিদা অনুযায়ী আধুনিক মানসম্মত ও রুচিশীল সুবিধা সম্বলিত শোরুমটি ব্যাপক ভূমিকা রাখবে বলে জানানো হয়। এছাড়াও গ্রাহকদের সঠিক পণ্য প্রদান ও ওয়ারেন্টি-গ্যারেন্টি সার্ভিস প্রদান করা হবে।