মাদারীপুরে দুইজনকে কোপালো দুর্বৃত্তরা; ১জনের কব্জি বিচ্ছিন্ন

মাদারীপুরে দুই যুবককে কুপিয়েছে দুর্বৃত্তরা। এরমধ্যে একজনের হাতের কব্জি বিচ্ছিন্ন করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় দুইজনকেই রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছে চিকিৎসক।

রোববার (১৮ জুন) রাতে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ছয়না এলাকায় এ ঘটনা ঘটে। কবজি বিচ্ছিন্ন ১৫ বছরের সাইফুল ইসলাম ছয়না এলাকার দুলাল ফকিরের ছেলে। অপরদিকে বিএম ফয়সাল (২৯) কুকরাইল এলাকার আব্দুল হাকিমের ছেলে।

স্বজনরা জানায়, রোববার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে ঘুরতে বের হয় রাজমিস্ত্রি সাইফুল ইসলাম। ঘোরাঘুরি শেষে বন্ধুদের বিদায় দিয়ে বাড়ির দিকে ফিরছিল সে। এ সময় মাদারীপুরের ছয়না এলাকায় একটি গাড়িতে আসা কয়েকজন দূর্বত্ত সাইফুলকে তুলে নির্জন স্থানে নিয়ে যায়। পরে ধারালো অস্ত্র দিয়ে তার বাঁ হাতের কবজি কেটে ফেলে। এ সময় সাইফুলের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা।

পরে স্থানীয় লোকজন সাইফুলকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। এর কিছু সময় পর সাড়ে রাত ৮টার দিকে ইলেকট্রিক মিস্ত্রী বিএম ফয়সাল নামে এক যুবককে মুঠোফোনে ডেকে নেয় অজ্ঞাত একজন। পরে বিদ্যুৎ সমস্যা সমাধানের জন্য অন্ধকার একটি ঘরে নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় হামলাকারীরা। ওই যুবকের চিৎকার শুনে গুরুতর অবস্থায় স্থানীয়রা ফয়সালকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহত দুইজনকেই পাঠানো হয়েছে রাজধানীর পঙ্গু হাসপাতালে। এই ঘটনায় দোষীদের বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। পর পর দুটি হামলার কারণ না বলতে পারলেও অপরাধীদের আইনের আওতায় আনার কথা জানিয়েছে সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী।