মোস্তফা কামাল মাহ্দী’র মায়ের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ

প্রখ্যাত সাংবাদিক, সাহিত্যিক, রাজনীতিক, ইসলামী চিন্তাবিদ এবং দেশগ্রাম মিডিয়া সেন্টার এর চেয়ারম্যান মোস্তফা কামাল মাহ্দী’র মা শাহীনা বেগম এর তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ।

পিরোজপুর জেলার মঠবাড়ীয়া উপজেলার ৯ নম্বর সাপলেজা ইউনিয়নের বুখইতলা হাতেমিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রব আকন এর সহধর্মিণী, চার পূত্র সন্তানের জননী শাহীনা বেগম দীর্ঘ ২ বছর ক্যান্সারে আক্রান্ত থাকার পর ২০১৯ সালের ১৯ জুলাই শুক্রবার রাত ৩-২০ মিনিটে তাঁর বড় সন্তান খলিলুর রহমান আকনের বাসায় ইন্তেকাল করেন।

তার মেজ সন্তান সাংবাদিক মোস্তফা কামাল মাহ্দী জানান, আজ পারিবারিকভাবে গ্রামের বাড়িতে মায়ের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ হবে এবং আগামী ২২ জুলাই শুক্রবার আমাদের আকন বাড়ী জামে মসজিদে আমার ছোট ভাই (সেজ) মাস্টার জামাল হোসাইন আকনের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, তাঁর মা মরহুমা শাহীনা বেগম একজন সামাজিক, সাহসী, ন্যায়পরায়ণ এবং অতিথিপরায়ন মহিলা হিসেবে এলাকায় সুপরিচিত ছিলেন। মায়ের জন্য তিনি দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন যেন আল্লাহপাক তাঁর মাকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন।