রাত পোহালেই পাবনার আটঘরিয়া উপজেলা ছাত্রলীগের সম্মেলন

পাবনার আটঘরিয়ায় দীর্ঘ ২০ বছর পরে সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের আটঘরিয়া উপজেলা নতুন কমিটি গঠন করা হচ্ছে। রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় উপজেলার দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে সমাবেশের আয়োজন করা হয়েছে।

জানা যায়, সম্মেলনে সভাপতি পদে ও সাধারণ সম্পাদক পদে তাঁদের প্রার্থীতা প্রকাশ করে ব্যানার ও পোস্টারে ছেয়ে দিয়েছেন উপজেলার সদর আটঘরিয়া, দেবোত্তর বাজারসহ বিভিন্ন বাজার এবং গুরুত্বপূর্ণ স্থান। সম্মেলনে আগত কাউন্সিলরদের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করতে দ্বিতীয় অধিবেশন শুরু করা হবে।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পাবনা-৪ (আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস। সম্মেলনের উদ্বোধন করবেন, পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ ফিরোজ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম রতন এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মোহাঈম্মীন হোসেন চঞ্চল।

উল্লেখ্য, এর আগে ২০০৩ সালে আটঘরিয়া উপজেলা বাংলাদেশ ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বর্তমান আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মোবারক হোসেন পান্না ও মোঃ শরিফুল ইসলাম শরীফ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।