রোনালদোর সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মেসির সন্তান

কদিন আগেই খবর বেরিয়েছিল চতুর্থ সন্তানের বাবা হচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সিআর সেভেন নাকি চার সন্তানেও তৃপ্ত হতে চান না। তাঁর নাকি আরও লাগবে। জার্সি নম্বরের সঙ্গে মিলিয়ে রোনালদো নিতে চান সাত সন্তান। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, মাঠের প্রতিপক্ষ রিয়াল তারকাকে অনুসরণ করতে চলেছেন বার্সার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। আবারও বাবা হচ্ছেন তিনি। থিয়াগো, মাতেওর পর তৃতীয় সন্তান আসছে মেসি-রোকুজ্জোর কোলজুড়ে।

ফেসবুকে ছবি পোস্ট করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। সেখানে মেসি লিখেছেন, ‘তোমাকে দুনিয়ায় স্বাগত জানাতে আর তর সইছে না। আমরা তোমাকে ভালোবাসি। থিয়াগুই, মা ও বাবা।’ ছবিতে মা আন্তোনেল্লা রোকুজ্জোর পেটে চুমু দিচ্ছে বড় ছেলে থিয়াগো। এই ছবিটাই ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন মেসি। সেখানে লিখেছেন, ‘তোমার জন্য অপেক্ষা করে আছি। আমরা তোমাকে ভালোবাসি।’

২০১২ সালের নভেম্বরে মেসি-রোকুজ্জো জুটির ঘর আলো করে আসে থিয়াগো। ২০১৫ সালের সেপ্টেম্বরে আসে দ্বিতীয় সন্তান মাতেও। এ বছর ৩০ জুন বিয়ে করেছেন লিও আর আন্তোনেল্লা। বিয়ের পর এটাই হবে তাঁদের প্রথম সন্তান। তবে নতুন মেসি কবে পৃথিবীর আলো দেখবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। রোকুজ্জো কত মাসের অন্তঃসত্ত্বা, তা জানা যায়নি।