লালমনিরহাটের কালীগঞ্জে নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

লালমনিরহাটের কালীগঞ্জে নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এইচ এম রকিব হায়দারের সাথে সর্বস্তরের মানুষের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টম্বর) দুপুরে কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি-বেসরকারি সকল শ্রেণী পেশার কর্মকর্তা ও প্রতিনিধিদের নিয়ে উপজেলা পরিষদ হলরুমে জেলা প্রশাসক রকিব হায়দারের সঙ্গে এই পরিচিতি ও মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবার রহমান, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম, কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবিরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সরকারি কর্মকর্তা, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্র সমন্বয়ক, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ধর্মীয় প্রতিনিধি, ব্যবসায়িক প্রতিনিধি, বিশিষ্টজনরা মতবিনিময় সভায় তাদের মতামত ব্যক্ত করেন এবং সমস্যা সমাধানের জন্য দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

মতবিনিময় সভায় সীমান্তবর্তী কালীগঞ্জ উপজেলার সমস্যা চিহ্নিতকরণ ও সমাধানের জন্য বিস্তারিত আলোচনা করা হয়।

আলোচনায় উপস্থিত বক্তারা লালমনিরহাটের কাকিনা-রংপুর সড়ক দিয়ে প্রতিদিন অসংখ্য মাদকসেবীরা মোটরসাইকেলে করে সীমান্তে আসেন। এসব বিষয়ে তুলে ধরেন। তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবী উপস্থাপন করেন।

জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার কালীগঞ্জ উপজেলার পাশাপাশি পুরো লালমনিরহাট জেলার সমসাময়িক বিষয়ে প্রশাসনের ভূমিকার পাশাপাশি সর্বস্তরের মানুষের সহযোগিতা ও সচেতনতার কথা তুলে ধরে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

পরিচিতি ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি রোকন উদ্দিন বাবুল, কালীগঞ্জ বিএনপির উপজেলা আহবায়ক জাহাঙ্গীর আলম, উপজেলা জামায়েতের সভাপতি মাওলানা রহুল আমিন, কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবির, বিএনপির অন্যতম সদস্য ফারহান উদ্দিন পাশা, প্রেসক্লাবের সভাপতি ও যুমনা টিভির সাংবাদিক আনিছুর রহমান লাডলা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আলমসহ উপজেলার কর্মকর্তাসহ উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ গণ্যমান্য ব্যক্তিবর্গরা।