সাতক্ষীরার আশাশুনিতে দুই শতা‌ধিক অসহায়-দুঃস্থ প‌রিবা‌রকে মধ্যাহ্নভোজ করালেন ‘উদারতা’

সাতক্ষীরার আশাশু‌নি উপ‌জেলার শ্রীউলাতে দুই শতা‌ধিক অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ‘অসহায়‌ত্বের খোঁ‌জে, মনুষ্যত্বের পা‌শে’ স্লোগান‌কে সাম‌নে রে‌খে ১২ অ‌ক্টোবর দুপু‌রে মধ্যাহ্নভোজ এর আয়োজন ক‌রেন জেলার অন্যতম প্রবীণ স্বেচ্ছা‌সেবী সামা‌জিক সংগঠন ‘উদারতা’।

মধ্যাহ্ন‌ভোজ অনুষ্ঠান‌টি আলা-আমি‌নের দিক‌নি‌র্দেশনায় সংগঠ‌নের নির্বাহী প‌রিচালক প্রতিষ্ঠান‌টির পক্ষ হ‌তে সক‌লের সা‌থে শু‌ভেচ্ছা বি‌নিময় ক‌রেন।

মধ্যাহ্নভোজ শেষে মো‌মেনা বেগম জানান, ‘আমার সা‌থে থা‌কে অসহায় না‌তি। অ‌নেক‌দিন ধ‌রে গোস্ত কেনার কথা বল‌ছে, পার‌ছিলাম না। আজ ভাইরা আমার আর না‌তির নেমতন্ন ক‌রে পেট ভ‌রে গরুর আর খা‌সির গোস্ত দি‌য়ে ভাত খাওয়া‌ছেভ আমি অ‌নেক খুশি। ভাইদের জন্য দোয়া ক‌রি।’

এসময় অন্যদের মধ্যে উপ‌স্থিত ছি‌লেন তা‌হের, দে‌লোয়ার, ফুয়াদ, আরিফ, হা‌সিব, মইনুর, হা‌বিব, নজরুল, আশিক , নুরুল আমিন, সে‌লিম সহ প্রমুখ।

মহাইমিনুল ইসলা‌মের সভাপ‌তি‌ত্বে ও রোকনুজ্জামা‌নের প‌রিচালনায় সমগ্র মধ্যাহ্নভোজ কার্যক্রমের ব্যবস্থাপনায় ছি‌লেন মোস্তা‌ফিজুর রহমান।

প্রতিষ্ঠান‌টির উপ‌দেষ্টা মন্ডলীর সদস্য আমিনূল ইসলাম ব্লু, আতাউল্লাহ চৌধূরী, জিতু চৌধূরী, আবুল হো‌সেন উপ‌স্থিত থে‌কে সমগ্র কার্যক্রম‌টির তত্ত্বাবধায়ন ক‌রেন।