সিলেটে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহতের ঘটনায় দুর্বৃত্তরা ধরা ছোঁয়ার বাহিরে

সিলেটে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত হওয়ার ঘটনায় দুর্বৃত্তরা এখন ধরা ছোঁয়ার বাহিরে রয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে সাতটায় সিলেট নগরীর মেন্দিবাগ এলাকায় একা পেয়ে সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাসান মাহমুদ ও তার সঙ্গে থাকা এক যুবকের হাতের রগ কেটে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল থেকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আহতদের অন্য জন হলেন মেন্দিবাগ এলাকার বাসিন্দা মো. মাজহার। ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ দক্ষিণ সুরমার কদমতলি এলাকার আব্দুল বাসিত সেলিমের ছেলে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাত সাড়ে ৭টার দিকে এ দু’জন সেখানে দাঁড়িয়ে ছিলেন। এসময় কয়েকজন দুর্বৃত্ত ধারাল অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। তবে কাউকে আটক করা যায়নি।

হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানানো হয়, রাত ১০টায় দু’জনকে ঢাকায় পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে ঘটনাটিকে ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের সভাপতি মিসবাউর রহমান ও এমসি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন অতর্কিত হামলা বলে দাবি করেন। কারা হামলা করেছে, এ বিষয়ে কোনো কিছু না বলে দেলোয়ার বলেন, বর্বরোচিত ভাবে মানুষের হাত-পায়ের রগ কাটা, রাতের আঁধারে কুপিয়ে পঙ্গু করার মিশন শুরু হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত এখনও কোন অপরাধীকে পুলিশ আটক করতে পারেনি বলে আহত পারিবারিক সূত্র জানায়।