সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছে স্ত্রীর সঙ্গে শেবাগের ছবি!

মাঠের ভেতর বাইশ গজে আক্রমনাত্বক ব্যাট করতেন তিনি। ক্রিকেট ব্যাট তুলে রাখার পরও একই রকম রয়েছেন সাবেক ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেহবাগ। আগে যেমন সবাই অপেক্ষা করত কখন ক্রিজে আসবেন তিনি, এখন সবাই অপেক্ষা করে ফের কী টুইট করবেন এই সাবেক ক্রিকেটার। কারণ সোশ্যাল নেটওয়ার্ক সাইট টুইটারে শেবাগের জনপ্রিয়তা সমসাময়িক তারকাদের তুলনায় অনেক বেশি।

কখনও নিজ দেশের সেনাদের সমর্থনে কখনও বা বিদেশি কোনও সাংবাদিককে মুখের ওপর জবাব দিতেও তার জুড়ি মেলা ভার। সম্প্রতি নারীদের বিশ্বকাপ ফাইনালে ইংল্যান্ডের কাছে ভারতের হারের পরও একইভাবে জবাব দিয়েছিলেন ইংরেজ সাংবাদিক পিয়ার্স মর্গ্যানকে। তবে এর মধ্যেই ফের খবরের শিরোনামে শেবাগ। তার একটি টুইটই এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

শুক্রবার সকালে স্ত্রী আরতির সঙ্গে একটি ছবি টুইট করেন শেবাগ। সেই সঙ্গে লেখেন, স্বামী একটি পরিবারের মাথা। আর স্ত্রী হল সেই ঘাড় যার নির্দেশেই মাথা এদিক-ওদির ঘোরে। স্ত্রীকে ভালবাসলে তার সঙ্গে সেলফিও তুলতে হয়। এরপরেই শেহবাগের এই টুইট নিয়ে মজা করতে শুরু করেন অনেকে। কেউ লেখেন, “তুমি আমাদের ঢিনচ্যাক পূজার কথা মনে করিয়ে দিলে। ” আরেকজন লেখেন, “ছবিটা বাজে এসেছে, আপনাকে নতুন ফোন কিনতে হবে। ” অপর এক ব্যক্তি লেখেন, “স্বামী যদি বাড়ির প্রধানমন্ত্রী হয়, তাহলে স্ত্রী রাষ্ট্রপতি। “