স্বামী অন্য নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায়, প্রতিবাদ করায় স্ত্রীকে…

অন্য নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় স্বামীর হাতে ব্যাপক মার খেলেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। স্বামীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে পশুর মতো মারা হয়। পরে প্রতিবেশীরা একটি বন্ধ ঘর থেকে তাকে উদ্ধার করেন।

স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে বিশ্বাসভঙ্গের অভিযোগ। কিন্তু অভিযোগটা আসলে বিশ্বাসভঙ্গের নয়। দীর্ঘদিন ধরেই ওই মহিলা স্বামীর বিরুদ্ধে অভিযোগ করলেও হাতনাতে ধরতে পারছিলেন না নিজের স্বামীকে। এরপর একদিন অন্য মহিলার সঙ্গে আপত্তিজনক অবস্থায় ধরা পড়তেই প্রতিবাদ করেন ওই মহিলা। বদলে পাল্টা মার জোটে।

পুলিশের কাছে অভিযোগে ওই মহিলা জানিয়েছেন, পাঁচ বছরের বিবাহিত জীবনে তাদের দুটি সন্তান রয়েছে। এরপরেই স্বামীকে অন্য মহিলার সঙ্গে আপত্তিজনক অবস্থায় দেখে প্রতিবাদ করায় তাকে ব্যাপক মারধর করা হয়।

১৮ সেপ্টেম্বর বাজার থেকে বাড়ি ফিরে স্বামীকে তার বান্ধবীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পান। স্ত্রীকে দেখে চমকে যান স্বামী। নিজের অবৈধ সম্পর্কের কথা লুকোতে কসুর করেননি তিনি। স্ত্রী প্রতিবাদ করতেই মারধর করে পালিয়ে যান ওই ব্যক্তি। স্ত্রীর অভিযোগ পাওয়ার পরেই তল্লাশি শুরু করে পুলিশ। দিন দুয়েক পরে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে পুলিশ।