হেটমায়ার-লিনদের নিয়ে বড় চমক দেখাতে চায় গাল্ফ জায়ান্টস

ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টিতে (আইএলটি-২০) দুর্দান্ত একটি স্কোয়াড গঠন করেছে গাল্ফ জায়ান্টস। সেই স্কোয়াড দিয়ে বড় চমক দেখিয়ে ভক্তদের মন জয় করতে চায় ফ্র‍্যাঞ্চাইজিটি। এমনটাই বলছেন দলটির অন্যতম সদস্য আরব আমিরার ক্রিকেট দলের অধিনায়ক রিজওয়ান।

আদানি স্পোর্টস লাইনের ফ্র‍্যাঞ্চাইজি গাল্ফ জায়ান্টসে খেলবেন শিমরন হেটমায়ার, ক্রিস লিন ও জেমস ভিন্সের মত দুর্দান্ত ক্রিকেটার। দলটির নেতৃত্ব দেবেন ভিন্স। রিজওয়ান বলছেন, হেটমায়াররা নিজেদের দিনে প্রতিপক্ষকে গুড়িয়ে দিতে পারে।

রিজওয়ান বলেন, ‘অ্যান্ডি ফ্লাওয়ারের মতো অভিজ্ঞ ক্রীড়া ব্যক্তিত্বর সঙ্গে কাজ করা আমাদের জন্য সম্মানের। ভিন্স পুরো বিশ্বে টি-টোয়েন্টি খেলে বেড়ান, লিন টি-টোয়েন্টির পাওয়ার হাউজ ও হেটামায়ার বড় নাম। এই দলে আছেন ডেভিড ভিসা, যিনি অনেক অভিজ্ঞ। দুর্দান্ত এই স্কোয়াডের সঙ্গে কাজের ফলে ক্রিকেটার হিসেবে আমরাও বেড়ে উঠতে পারবো।’

রিজওয়ান আরও বলেন, ‘আরব আমিরাতের মানুষ ক্রিকেট অনেক পছন্দ করে। আইপিএল, ভারত-পাকিস্তান খেলার মতো আদানির গাল্ফ জায়ান্টসে দর্শক টানার মতো খেলোয়াড় ভিন্স-লিনরা আছেন। আমরা সবাই মিলে দর্শকদের দারুণ সন্ধ্যা উপহার দেব।’

‘আরব আমিরাতের ক্রিকেটারদের আন্তর্জাতিক তারকাদের সামনে নিজেদের মেধা দেখানোর জন্য দারুণ একটি সুযোগ এটি। আমরা এখানে নিজদের মেলে ধরতে চা এবং ভক্তদের বিনোদন দিতে চাই। এটা বিশ্ববাসীকে দেখানোর সুযোগ যে আমরাও সর্বোচ্চ পর্যায় ধারণ করি’-আরও যোগ করেন রিজওয়ান।