শিরোনাম:

আকর্ষণীয় ফিচারে লুডু গেম, খেলতে পারবেন ছয়জন

এবার আরও আকর্ষণীয় ফিচার নিয়ে এল লুডু কিং গেম। কুইক লুডু ও সিক্স প্লেয়ার মোড নামে দু’টি ফিচার এসেছে এই গেমে। এর ফলে চারজনের জায়গায় ছয়জন মিলে একসঙ্গে খেলতে পারবেন। পাশাপাশি পাওয়া যাবে ভয়েস চ্যাটের সুবিধাও। একই সঙ্গে মাত্র পাঁচ মিনিটেই এক রাউন্ড লুডু খেলা হয়ে যাবে।

ক্লাসিক লুডু গেম খেলতে যেখানে প্রায় ১৫ থেকে ৪০ মিনিট পর্যন্ত সময় লাগত, কিন্তু কুইক লুডু মোডের সাহায্যে মাত্র পাঁচ মিনিটেই এক রাউন্ড লুডু খেলা হয়ে যাবে। আর ফাইভ টু সিক্স প্লেয়ার মোড ফিচারে একসঙ্গে ছয়জন প্লেয়ার একে অন্যের সঙ্গে লুডু খেলতে পারবেন।

এতদিন পর্যন্ত অফলাইনে কার্যকর ছিল এই সিক্স প্লেয়ার মোড। এখন অনলাইনে একসঙ্গে ছয়জন মিলে খেলতে পারবেন, যোগাযোগ রাখতে পারবেন একে অন্যের সঙ্গে।
এই মোডেই ভয়েস চ্যাটের সুবিধা পাওয়া যাবে। ভয়েস চ্যাট অপশনের মাধ্যমে খেলা চলাকালীন একে অন্যের সঙ্গে কথা বলার পাশাপাশি ঠাট্টা-তামাশা করতেন পারবেন তারা।

গত নয় মাসে গড়ে ১৫ মিলিয়ন থেকে ৩২ মিলিয়ন পর্যন্ত বেড়েছে এই গেম ব্যবহারকারীর সংখ্যা। এ ক্ষেত্রে মোট ব্যবহারকারীর সংখ্যা ১১০ মিলিয়ন থেকে ১৪২ মিলিয়নে পৌঁছেছে। প্রস্তুতকারী সংস্থার মতে, ২০২০ সালের ডিসেম্বর মাসে বিশ্বজুড়ে সব মিলিয়ে ৫০০ মিলিয়ন ডাউনলোডের মাইলস্টোন পেরিয়েছে এই গেম।



মন্তব্য চালু নেই