ইবিতে নওরীনের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থীর নওরিন নুসরাত স্নিগ্ধা’র বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে ইবি শাখা তরুণ কলাম লেখক ফোরাম।

শনিবার (১২ আগস্ট) দুপুর তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে সংগঠনটির মাসিক সাধারণ সভা ও প্রশিক্ষণ কর্মশালার সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে নওরীনের জন্য দোয়া করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন সংগঠনটির শাখা সদস্য হাফিজুর রহমান।

এতে সংগঠনটির শতাধিক তরুণ লেখক উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে নওরিন নুসরাতের মুক্তি, আত্মার মাগফেরাত ও তার পরিবারের লোকজন যেন ধৈর্য ধারণ করতে পারে এই দোয়া করা হয়। দোয়া শেষে সদস্যদের মাঝে কর্মশালার সার্টিফিকেট বিতরণ করা হয়।

এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ বলেন, ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার অন্যতম সদস্য নওরিন নুসরাত কেন্দ্রীয় মাসিক সেরা লেখকসহ আমাদের শাখার জন্য অন্যান্য সম্মাননা বয়ে আনেন। এই শাখায় অনেক স্মৃতি জড়িত রয়েছে নওরিন নুসরাতের, লেখক ফোরাম তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে, সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (০৮ আগস্ট) বিকেলে সাভারের আশুলিয়ায় পলাশবাড়ী নামাবাজারের একটি ভাড়া বাসার ছয়তলা থেকে পড়ে নওরীনের মৃত্যু হয়। স্বামী ইব্রাহীম খলিলের সঙ্গে সেখানে থাকতেন নওরীন। মাত্র ১৮ দিন আগে তাদের বিয়ে হয়।