কালকিনিতে ১০ বছরের শিশু শিক্ষার্থী ধর্ষন চেষ্টা মামলায় নৈশ্য প্রহরী গ্রেফতার

মাদারীপুরের কালকিনিতে ১০ বছরের একজন শিশু শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টা মামলায় মো. দুলাল মোল্লা নামের এক লম্পট নৈশ্য প্রহরীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শুক্রবার (৭ জুলাই) ভোর রাতে উপজেলার কয়ারিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী উপজেলার মোল্লারহাট ফাজিল মাদ্রাসার নৈশ্য প্রহরী এবং কয়ারিয়া ইউনিয়নের রামারপোল গ্রামের জব্বার মোল্লার ছেলে।

মামলা, ভূক্তভোগী পরিবার ও এলাকা সুত্রে জানা গেছে, ওই শিশু শিক্ষার্থী তার বাড়ির কাছের একটি বাগানে গত বুধবার দুপুরে কাঠ বাদাম টোকানোর জন্য যায়। এসময় নৈশ্য প্রহরী দুলাল মোল্লা ওই শিক্ষার্থীকে একশত টাকা দেয়ার লোভ দেখিয়ে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। শিশু শিক্ষার্থীর ডাক-চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুলাল মোল্লা পালিয়ে যায়। এই ঘটনায় ওই শিশু শিক্ষার্থীর মা বাদী হয়ে লম্পট দুলাল মোল্লাকে আসামী করে বৃহস্পতিবার কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। পরে ওসি মো. শামীম হোসেনের দিক নির্দেশনায় এ.এস.আই বাবুলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে আসামী দুলাল মোল্লাকে পলাতক অবস্থায় গ্রেফতার করেন।
মামলার বাদী বলেন, দুলাল মোল্লা আমার মেয়ের ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষনের চেষ্টা করেছে। তাই আমি দুলাল মোল্লাকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছি। আমি ওর ফাঁসি চাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, শিশু শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টা মামলার আসামী দুলাল মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।