কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক দূর্ঘটনায় ব‍্যাংক কর্মকর্তার মৃত্যু

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক ব‍্যাংক কর্মকর্তা মৃত্যু হয়েছে। মৃত ওই কর্মকর্তার নাম মোস্তাফিজুর রহমান (৪০)।

তিনি কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের আব্দুর রহমানের পুত্র। তিনি ইসলামী ব‍্যাংক বাংলাদেশ লিমিটেড এর প্রধান কার্যালয়ের এসএমই ডিভিশনের প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। এঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানাগেছে, ঈদের ছুটি শেষে গত শনিবার সন্ধ্যায় ইকবাল পরিবহনের একটি এসি বাসে মোস্তাফিজুর তার নিজ কর্মস্থল ঢাকায় ফিরছিলেন। সিরাজগঞ্জ রোডের কাছাকাছি পৌছলে বাসটিকে অন‍্য একটি বাস ধাক্কা দিলে তিনি মারাত্মক ভাবে আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানেই তিনি মৃত্যু বরণ করেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত দূর্ঘটনার ছবি দেখে পরিবারের লোকজন নিশ্চিত হন।
খবর পেয়ে পরিবারের সদস‍্যরা গিয়ে ইসলামী ব‍্যাংক বগুড়া জোন প্রধান রেজাউল ইসলামের সার্বিক সহযোগিতায় রোববার দিবাগত রাত ৩টায় লাশ গ্রহন করেন। সোমবার সকাল সাড়ে আটটার দিকে লাশ নিজ বাড়িতে নিয়ে আসা হয়। মৃতের লাশ এক নজর দেখার জন‍্য এলাকার শত শত নারী- পুরুষ ভীড় জমায়।

এসময় তাদের কান্না আর বুকফাটা আহাজারিতে আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। তিন ভাইয়ের মধ্যে মোস্তাফিজুর ছিলেন দ্বিতীয়। মৃত্যু কালে তিনি ৮ বছরের একটি পুত্র, ৪ বছরের একটি কন‍্যা ও স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেগে গেছেন। সোমবার বাদ জোহর পাটেশ্বরী রবকতিয়া উচ্চ বিদ‍্যালয় মাঠে নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।