গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা মাসিক কল্যান সভায় আবারো শ্রেষ্ঠ

গাইবান্ধা জেলার পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। জেলার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম উপস্থিত থেকে অভিবাদন গ্রহন করেন। প্যারেডে অংশগ্রহনকারী প্রত্যেকে সুনিপুন কুচকাওয়াজ প্রদর্শন করায় পুলিশ সুপার ধন্যবাদ জ্ঞাপন করেন।

সোমবার (৩১ অক্টোবর) এসময় জেলা পুলিশ লাইন্সে গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার এবং বিভিন্ন পদ মর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত সকলের নিকট হতে কল্যাণমূলক প্রস্তাব আহবান করা হয়। কারো কোন প্রাতিষ্ঠানিক সমস্যা আছে কিনা এসব বিষয়ে আলোচনা করা হয়। সভায় পুলিশ সুপার বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি আজকের কল্যাণ সভায় সেপ্টেম্বর-২০২২ সময়ে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ০৬ (ছয়) জনকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সেপ্টেম্বর-২০২২ সময়ে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য রংপুর রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হন অপূর্ব কুমার মহন্ত। ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটনের জন্য বিশেষ পুরস্কার হিসেবে সঞ্জয় কুমার সাহা,(গোবিন্দগঞ্জ থানা) কে রেঞ্জ ডিআইজি, রংপুর এর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এবং জেলার শ্রেষ্ঠ এএসআই হিসাবে মোঃ মাসুদ রানা (নিঃ), সন্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়া গত মাসে ০৭ (সাত) জন পুলিশ সদস্য এবং একজন সিভিল স্টাফ অবসর গ্রহণ করায় জেলা পুলিশের পক্ষ থেকে তাদেরকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। মাসিক কল্যাণ সভা শেষে জেলা পুলিশ অফিস কনফারেন্স রুমে আগস্ট মাসে ঘটে যাওয়া বিভিন্ন অপরাধ নিয়ে একটি অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় পুলিশ সুপার অপরাধ নিয়ন্ত্রণে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।