শিরোনাম:

চট্টগ্রামের মিরসরাইয়ে ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন করলেন মো. আশরাফুল

মুজিব শতবর্ষ উপলক্ষে চট্টগ্রামের মিরসরাইয়ে সম্বল টেপটেনিস লংপিচ গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট শুরু হয়েছে।

শনিবার (৯ জানুয়ারি) বেলা ১২ টায় সম্বল সামাজিক সংগঠনের আয়োজনে মিঠাছরা ঈদগাহ সংলগ্ন মাঠে পায়রা উড়িয়ে ও কেক কেটে টুর্ণামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

উদ্বোধন অনুষ্ঠানে মোহাম্মদ আশরাফুল বলেন, শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে ক্রীড়া সাহায্য করে। বর্তমান তরুণ সমাজকে মোবাইল ফোন আসক্তি ও মাদক থেকে দূরে রাখতে এই ধরণের টুর্ণামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। ক্রিকেট বাঙ্গলীর রক্তে মিশে আছে। গ্রাম থেকে দেশের অধিকাংশ ক্রিকেটার জাতীয় দলে উঠে এসেছে। তাই প্রত্যেকটি উপজেলায় খেলাধুলার প্রসারের জন্য স্টেডিয়াম করা প্রয়োজন।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন মিরসরাই স্পোটিং ক্লাব ও নতুন প্রজন্ম ক্রিকেট ক্লাব। টুর্ণামেন্টে উপজেলার ১৬টি দল অংশগ্রহণ করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সম্বল সামাজিক সংগঠনের সহ-সভাপতি মো. আজিম উদ্দিনের সঞ্চালনায় ও মিরসরাই সদর (৯ নং) ইউনিয়নের চেয়ারম্যান এবং সম্বল সামাজিক সংগঠনের সভাপতি এমরান উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাব উদ্দীন আক্রমী, উন্নয়ন সংস্থা অপকা নিবার্হী পরিচালক মো. আলমগীর, সম্বল সংগঠনের সাধারণ সম্পাদক প্রফেসর সালাউদ্দিন সোহেল।

এসময় উপস্থিত ছিলেন, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক জয় রায়, যুবলীগ কর্মী মেজবাহ উদ্দিন বাবু, ছাত্রলীগ নেতা পারভেজ রবি, মো. তারেক প্রমুখ।

# , , ০১৮৭৭৯২১০০৪
৯ জানুয়ারি ২০২০



মন্তব্য চালু নেই