চট্টগ্রামে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে করোনা প্রতিরোধে মাইকিং, মাস্ক ও লিফলেট বিতরণ

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার উদ্যোগে করোনা সংক্রমন প্রতিরোধে মাইকিং, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সহযোগী সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার পক্ষ থেকে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিট-১৯) প্রাদুর্ভাব বৃদ্ধিতে নগরীর দিদার মার্কেট, সিএন্ডবি কলোনি, পশ্চিম বাকলিয়া ও মৌসুমি আবাসিক এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়।

(৩ মে সোমবার) বিকাল দুটো থেকে চারটা পর্যন্ত করোনা প্রতিরোধে প্রচারণামূলক লিফলেট, মাইকিং ও মাস্ক বিতরণ করেন সংগঠনের জেলার সাধারণ সম্পাদক আবুল বশরসহ নেতৃবৃন্দ।

এসময় জেলার সাধারন সম্পাদক আবুল বশর বলেন, সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে করোনা প্রতিরোধে এবং করোনামুক্ত বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে হবে। সরকার ঘোষিত চলমান পরিপূর্ণ লকডাউন মেনে চলে আমাদের সকলকে নাগরিক দায়িত্ব পালনে এগিয়ে আসতে হবে।

মাইকিং, লিফলেট ও মাস্ক বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম.এ. নেওয়াজ, সংগঠনের জেলার মুখপাত্র ও যুগ্ম সাধারণ সম্পাদক স.ম. জিয়াউর রহমান, সহ সভাপতি মো জসিম উদ্দিন চৌধুরী, সমাজকল্যান সম্পাদক মো. হাসান মুরাদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম. লিয়াকত হোসেন, প্রচার সম্পাদক সাজেদা বেগম সাজু, শ্রম বিষয়ক সম্পাদক মো. কালিম শেখ, রাঙ্গুনিয়া উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মো মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. মমতাজ উদ্দিন চৌধুরী, সহ সভাপতি মো কামাল হোসেন, জেলার সদস্য সাথী কামাল, আঁচল চক্রবর্তী, রাশেদা বিনতে ইসলাম, ওসমান খান, মো আব্দুর রউফ, লাকী আকতার, মো কালিম শেখ প্রমুখ। সংগঠনের পক্ষ থেকে এসময় সাধারণ পথচারীসহ বিভিন্ন জনগণের কাছে ৩ হাজার লিফলেট, ১৫০টি সাবান ও ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।



মন্তব্য চালু নেই