শিরোনাম:

চাঁদপুরে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ : আটক-২

চাঁদপুরে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় রহিম খান (২৮) ও রাকিব ঢালী (২৫) নামের দুজনকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) সকালে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-৬০। সোমবার দুপুরে আটককৃতদের আদালতে প্রেরণ করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

আটককৃতরা হলো : রহিম খান (পুরাণবাজার পশ্চিম রামদাসদী এলাকার লোকমান খানের ছেলে) ও অপরজন রাকিব ঢালী (একই এলাকার ছাত্তার ঢালীর ছেলে)।

জানা যায়, চাঁদপুর শহরের পুরাণবাজার এলাকার একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী মায়ের সাথে অভিমান করে দোকানঘর এলাকায় ভাবীর বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে ওই বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে অভিযুক্তরা পশ্চিম রামদাসদীতে মেঘনা নদীপাড়ের বালুর মাঠে মেয়েটিকে নিয়ে যায়। সেখানে মেয়েটির ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে এবং মেয়েটির রক্তক্ষরণের কারণে ভর্তি করা হয়। রোববার রাতে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ অভিযুক্ত রহিম খান ও রাকিব ঢালীকে আটক করে থানায় নিয়ে আসে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, আটককৃতদের আদালতে প্রেরণ করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। আর মেয়েটিকে তার মায়ের জিম্মায় দেয় আদালত।