ঝালকাঠির কাঠালিয়ায় প্রধানমন্ত্রী পক্ষ থেকে গরিব ও অসহায়দের মধ্যে জমি ও গৃহ হস্তান্তর

(১১ জুন) মঙ্গলবার সকাল ১০.৩০ মিনিটে ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে কাঠালিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ১৮৫৬৬ টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে কাঠালিয়ায় ৭৫ টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মধ্যে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে কাঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ নেছার উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম। এছাড়া ঝালকাঠি জেলা পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, পিপিএম সেবা, কাঠালিয়া উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান এমাদুল হক মনির, সহকারী কমিশনার ভূমি সঞ্জয় দাস, কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সরকার, উপজেলা সমাজসেবা অফিসার দেলোয়ার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহম্মদুর রহমান সহ উপজেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ, ভূমিহীন-গৃহহীন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অদ্য সারা দেশব্যাপী ২৬ টি জেলার ৭০ টি উপজেলার ভূমিহীন-গৃহহীনদের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়। সেই পরিপ্রেক্ষিতে কাঠালিয়ায় ৭৫ টি ভূমিহীন-গৃহহীন পরিবারের নিকট জমি ও গৃহ হস্তান্তর করা হয়।