ঝালকাঠির কাঠালিয়ায় চেয়ারম্যানের নামে লিগ্যাল নোটিশের আসল রহস্য

ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার, ১ নং চেঁচরীরামপুর ইউনিয়নের চেয়ারম্যান হারুন আর রশীদ এর নামে, বশির আহমেদ নামে এক ব্যাক্তির পক্ষে, সুপ্রিম কোর্টের আইনজীবী নাজমুল হাসান লাবলু’র মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে, এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে।

নোটিশে উল্লেখ করা হয়েছে হারুন রশীদ জমাদ্দার এর জরুরী টাকার প্রয়োজন হলে ১৭ এপ্রিল ২০২৪ তারিখের একখানা চেক বশির আহমেদকে দিয়ে তার কাছ থেকে ২০ লক্ষ টাকা গ্রহণ করে। ১৭ এপ্রিল ২০২৪ তারিখ চেকটি ব্যাংকে জমা দিলে একাউন্ট ক্লোজ দেখিয়ে চেক খানা ডিসঅনার করেন।

লিগ্যাল নোটিশের বিষয়ে জানতে চাইলে, চেয়ারম্যান হারুন আর রশীদ জানান, এখন পর্যন্ত আমার কাছে কোনো চিঠি আসেনি। এডভোকেটের স্বাক্ষর বিহীন একটি লিগ্যাল নোটিশের ছবি ফেসবুকে দেখেছি।

২ এপ্রিল ২০২৩ তারিখ সকাল ১১ টায় মুগদা মেডিকেলের সামনে থেকে আমার প্রিমিয়ার ব্যাংকের ২ পাতা চেক হারিয়ে গেছে। সে সময় কাঠালিয়া উপজেলার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সহ নোটিশ প্রেরন কারিও আমার সাথে ছিলো। এই বিষয়ে আমি ২০ এপ্রিল ২০২৩ তারিখ মুগদা থানায় জিডি করেছি, এবং ব্যাংক এ অবগত করেছি।

আমাকে সামাজিক ভাবে হয়রানী করার জন্য রাজনৈতিক প্রতিপক্ষরা সঙ্ঘবদ্ধ ভাবে এই অপপ্রচার চালাচ্ছে। আমার অনুমতি ব্যাতিত ফেসবুক থেকে আমার ছবি নিয়ে মান হানী মূলক পোস্ট করেছে, শীঘ্রই আমি আইনের দ্বারস্থ হবো।