মেইন ম্যেনু

তিন আউলিয়ার মাজার জিয়ারত করলেন প্রধানমন্ত্রী

হযরত শাহজালাল (রহ:), হযরত শাহপরাণ ও সিলেটের প্রথম মুসলমান গাজী বুরহান উদ্দিনের মাজার জিয়ারত করেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার বেলা সাড়ে ১১টা থেকে পৌনে ১টা পর্যন্ত এই তিন আউলিয়ার মাজার জিয়ারত করেন শেখ হাসিনা।

মাজার জিয়ারত শেষে বেলা সোয়া ১টায় সিলেট সার্কিট হাউসে যান প্রধানমন্ত্রী। সেখানে বিশ্রাম ও মধ্যাহ্নভোজ শেষে দুপুর আড়াইটায় আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় যোগ দেবেন শেখ হাসিনা।

এ সময় তার সঙ্গে ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আহমদ হোসেন, সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ড. একে আবদুল মোমেন, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

এর আগে নির্বাচনী প্রচারণার উদ্দেশ্যে শনিবার সকাল সাড়ে ১০টা ৪৭ মিনিটে বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইটে সিলেট আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুর আড়াইটায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে আলীয়া মাদরাসা মাঠের নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন তিনি।



মন্তব্য চালু নেই