শিরোনাম:

নওগাঁর নজিপুর ফ্রেন্ডস ক্লাবের ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌরসভায় স্থানীয় অরাজনৈতিক সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন নজিপুর ফ্রেন্ডস ক্লাবের উদ্দোগ্যে ও পত্নীতলা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের সহযোগীতায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮ আগষ্ট) শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম ( পাবলিক মাঠে) বিকেল ৩ টার থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়।

বিনামূল্যে বিভিন্ন রোগীর জন্য উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খালিদ সাইফুল্লাহ্ ও সদ্য বিদায়ী আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) দেবাশিষ রায়ের সহধর্মিণী ডা. রূম্পা দাসসহ বিভিন্ন রোগের উপর প্রশিক্ষণ প্রাপ্ত ও অভিজ্ঞ একদল মেডিকেল অফিসার সেচ্ছাসেবী ডাক্তার হিসাবে এ ক্যাম্পেইনে অংশ গ্রহন করেন। ডা মোঃ নেওয়াজ শরীফ, ডাঃ আতাবুল ইসলাম এবং উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. নূর-এ আকতার টিটু ও ডা. মোঃ আকিবুল ইসলাম। “রক্তে অর্জিত বাংলার মাটি,মানব সেবায় করবো খাঁটি ” স্লোগানকে সামনে রেখে বিনামূল্যে চিকিৎসা সেবার পাশাপাশি ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ও করা হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি শাহরিয়ার শান্ত বলেন, সামাজিক সচেতনতা, সামাজিক উন্নয়ন, অসহায়দের বিভিন্ন ভাবে পাশে দাঁড়ানো তথা মানব সেবার জন্যই আমাদের এই সংগঠন।

খোদ উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খালিদ সাইফুল্লাহ্ বলেন বর্তমান তরুন, যুব সমাজ মাদক সহ বিভিন্ন অপকর্মে লিপ্ত হচ্ছে, সেখানে সংগঠনের এই তরুন, যুবদের সাথে ভালো কাজে অংশগ্রহণ করতে পেরে আমরা আনন্দিত।এমন আয়োজনকে ভূয়সী প্রশাংসার সুরে অভিবাদন জানিয়েছে স্থানীয় বিভিন্ন মহল।