পত্মীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে নওগাঁ সিভিল সার্জন

নওগাঁর পত্মীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন নওগাঁর সিভিল সার্জন ডা. আবু হানিফ। মঙ্গলবার (২০ জুলাই) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শনকালে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক বিষয় তদারকি করেন। পরিদর্শনে এসে স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি থাকা রোগীদের চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন। ওয়ার্ডে ভর্তিরত রোগীদের সাথে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধের সরবরাহ ঠিকঠাক পাচ্ছেন কিনা এ বিষয়ে কথা বলেন তিনি।

এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সে পরিচ্ছন্নতা, পরিবেশ ও স্বাস্থ্যসেবার মান নিয়ে তিনি সন্তোষ প্রকাশ করেছেন। তার মতে, স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীরা অত্যন্ত দায়িত্বশীলতার সহিত স্বাস্থ্যসেবা নিশ্চিত করে যাচ্ছেন।

সিভিল সার্জন ডা. আবু হানিফ বলেন, হাসপাতালে ভর্তি থাকা করোনা রোগীরা যাতে প্রয়োজনীয় চিকিৎসাসেবা পায় সেদিকে খেয়াল রাখতে হবে। চিকিৎসক, নার্স ও কর্মচারীরা আন্তরিকভাবে কাজ করলে করোনা রোগীরা দ্রæত সুস্থ হয়ে উঠবে। এ সময় কর্মরত ডাক্তারদের করোনাকালীন চিকিৎসাসেবা প্রদানে দ্রুত এবং নিষ্ঠার সহিত কাজ করার পরামর্শ দেন সিভিল সার্জন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম খালিদ সাইফুল্লাহ ; আরএমও ডা. দেবাশীষ রায় , ডা. বিথি সরকার ডা. সিদ্ধার্ত বর্মন, এমটি ল্যাব মিনহাজ পারভেজ সুমন, ফুড কন্ট্রোক্টর বিমান কুমার, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আক্তার হোসেন সহ হাসপাতালের স্টাফ-কর্মচারী বৃন্দ।



মন্তব্য চালু নেই