শিরোনাম:

বিরাট কোহলিকে আনুশকার ‘সারপ্রাইজ’

নারী দিবসে ইনস্টাগ্রামে আনুশকা ও নিজের মা সরোজ কোহলির ছবি পোস্ট করে বিরাট কোহলি লিখেছিলেন, “আমার জীবনের দুই শক্তিশালী মহিলা। ” আনুশকার সঙ্গে নিজের সম্পর্কের কথা নানাভাবে মেনেও নিয়েছেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন। সোশ্যাল মিডিয়াতে একাধিকবার বান্ধবীর সঙ্গে ছবিও পোস্ট করেছেন। কিন্তু প্রথমবার সোশ্যাল মিডিয়ায় বিরাটকে নিয়ে খোলামেলা মেজাজে পাওয়া গেল আনুশকাকে। এবার তিনি বুঝিয়ে দিলেন, বিরাটের সঙ্গে তার কেমিস্ট্রি বেশ জমজমাট।

সোমবার বেঙ্গালুরুতে একটি রেস্তরাঁ থেকে একসঙ্গে বেরতে দেখা গেল এই দুই লাভ বার্ডকে। দুই তারকাই ছিলেন কালো রঙের পোশাকে। আর বিরাটের মাথায় ছিল কালো একটি টুপি। ভাবছেন তো, এর আগেও এই কাপল একসঙ্গে বহুবার ক্যামেরা বন্দি হয়েছেন। এ আর নতুন কী। কিন্তু কাহানিতে রয়েছে টুইস্ট। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন আনুশকা। আর সেখানে বিরাটের টুপি দেখা গেল আনুশকার মাথায়। সেই ছবি ইতিমধ্যেই তিন লক্ষেরও বেশি নেটিজেন লাইক করেছেন।

আইপিএল-এর দশম আসর একেবারেই মনে রাখতে চাইবেন না আরসিবি দলের ক্রিকেটাররা। বিশ্বের সেরা ব্যাটসম্যানদের নিয়ে তৈরি দল গোটা টুর্নামেন্টে মাত্র দুটি ম্যাচে জয়ী রয়্যাল চ্যালেঞ্জার্স। নিজেদের দলের হতাশাজনক পারফরম্যান্সের জন্য সমর্থকদের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন ক্রিস গেইল। আর বিরাট কোহলি যিনি কিনা জাতীয় দলের নেতা হিসেবে একের পর এক সিরিজ পকেটে পুরেছেন, তার থেকে তো প্রত্যাশা ছিল তুঙ্গে। কিন্তু ব্যাটিং হোক বা নেতৃ্ত্ব, কোনও বিভাগেই নিজের ছাপ ফেলতে পারেননি ক্যাপ্টেন কোহলি। আইপিএল শুরুর আগে পর্যন্ত দেশের জার্সি গায়ে যত সম্মান ও প্রশংসা কুড়িয়েছিলেন, আইপিএল যেন পুরোটা কেড়ে নিল। তবে এবার ঘুরে দাঁড়ানোর পালা। কারণ সামনেই চ্যাম্পিয়ন্স ট্রফি। আর সেখানে নয়া আত্মবিশ্বাস নিয়ে নয়া পরীক্ষায় নামবেন বিরাট। ঠিক তার আগে বান্ধবীর সঙ্গে সময় কাটিয়েই যেন চনমনে হয়ে নেওয়ার চেষ্টা করলেন বিরাট। আর বদলে আনুশকার কাছ থেকে পেলেন এমন মজার সারপ্রাইজ।