ময়মনসিংহে ডিবি’র ওসি ফারুক’কে সাংবাদিকরা ফুলের শুভেচ্ছা জানায়

ময়মনসিংহ জেলা পুলিশের গোয়েন্দা শাখায় অফিসার ইনচার্জ হিসেবে মোঃ ফারুক হোসেন গতকাল রবিবার যোগদান করায় সাংবাদিকরা শুভেচ্ছা জানায়।এর আগে তিনি কোতোয়ালী মডেল থানার ওসি তদন্ত ছিলেন এবং অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও চৌকুস পুলিশ ইন্সপেক্টর মোঃ ওয়াজেদ আলীকে কোতোয়ালি মডেল থানার ওসি তদন্ত পদে পদায়ন করা হয়েছে। ইতোপূর্বে তিনি কোতোয়ালি মডেল থানাতেই ওসি অপারেশন পদে আসীন ছিলেন।

তিনিও দক্ষতা ও সুনামের সাথে পালন করে আসছেন।ডিবির নবাগত ওসি ফারুক হোসেন এর সাথে কথা হলে তিনি বলেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি’র) সুনাম পূর্বের ন্যায় ফিরিয়ে আনবেন।জেলার আইন শৃঙ্খলার উন্নতি ও মাদকমুক্ত নগর উপহার দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন ।এছাড়াও তিনি রেঞ্জ ডিআইজি ও পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাকে জেলার গোয়েন্দা শাখার দায়িত্ব দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

কোতোয়ালি মডেল থানার সদ্য যোগদানকৃত ওসি তদন্ত ওয়াজেদ আলী তাঁকে কোতোয়ালি মডেল থানায় ওসি তদন্ত পদে পদায়ন করায় তিনি রেঞ্জ ডিআইজি, পুলিশ সুপার ও কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানিয়েছেন।চৌকুস দুই পুলিশ ইন্সপেক্টরকে সিনিয়র সাংবাদিক মোঃ আব্দুল হাফিজ, সাংবাদিক জয়নাল আবেদীন, সাংবাদিক ইমরান হামিদ, মমিনুল ইসলাম মানিক সোমবার দুপুরে ফুলের শুভেচ্ছা জানিয়ে তাদের সফলতা কামনা করেন।