ময়মনসিংহ মেয়রের অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

মানুষ মানুষের জন্য এই শ্লোগান ধারন করে ময়মনসিংহ নগরীর বিভিন্ন ওয়ার্ড ও এলাকায় অসহায়দের মাঝে শীতের কম্বল বিতরণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু ।

শনিবার (২০ জানুয়ারি) মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক শাহিনুরের নেতৃত্বে বেলা ১২টায় টাউনহল অডিটরিয়ামে,১৭ নং-ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল খানের নেতৃত্বে দুপুরে কৃষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এবং বিকেলে সাংবাদিক পাশার নেতৃত্বে দুলদুল ক্যাম্পে এছাড়াও আবাসন পল্লিতে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে ৪ হাজার অসহায় ছিন্নমূল ও শীতার্তদের মাঝে আনুষ্ঠানিক ভাবে শীতবস্ত্র বিতর করা হয়।

এসময় প্যানেল মেয়র শামীমা আক্তার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হেলালুল ইসলাম সুরুজ, মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ শাহানুর আলম শান্ত,সম্মানিত সদস্য ও সিনিয়র সাংবাদিক ইবরাহিম মুকুট, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বরকত খান,ময়মনসিংহ মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আবদুল আউয়াল মিন্টু, মহানগর যুবলীগের সদস্য মোঃ আল আমিন, মোঃ গোলাম মোস্তফা কামাল শামীম, মোঃ জিয়াউর রহমান সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

প্রতিটি এলাকায় সুশৃঙ্খলভাবে এই শীত বস্ত্র বিতরণ করা হয়। এ সময় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তীব্র শীতের মাঝে অসহায় ছিন্নমূলরা শীতবস্ত্র কম্বল পেয়ে আনন্দ প্রকাশ করেন।