হাজীগঞ্জে মৈত্র শিশু উদ্যান ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান

হাজীগঞ্জে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মৈত্রী শিশু উদ্যানের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন, বিদ্যালয়ের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুনসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এ সময় তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, বিদ্যালয়ের পরিচালক (অর্থ) ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বণিক, পরিচালক (প্রশাসন) কাজী মো. নুরুল আলম, পরিচালক (শিক্ষা) নীহার রঞ্জন হালদার।

এর আগে বিদ্যালয়ের বার্ষিক প্রতিবেদন পাঠ করেন অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন। তাঁর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মো. দ্বীন ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন সিনিয়র শিক্ষক মাও. নিজাম উদ্দিন ও গীতা থেকে পাঠ করেন সিনিয়র শিক্ষক শম্ভু আর্চায্য।

এদিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপাধ্যক্ষ ও ক্রীড়া পরিচালক শম্ভু সাহার সার্বিক ব্যবস্থাপনায় সিনিয়র শিক্ষক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলির পরিচালনায় উপস্থিত যেমন খুশি তেমন সাজ ও অভিভাবকদের মাঝে কুশন (বালিশ) খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরে অতিথিবৃন্দের বক্তব্য শেষে সপ্তাহব্যাপী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থী ও অভিভাবকদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। একই সময়ে রোটা. রুহিদাস বণিক জেলার চারবারের শ্রেষ্ঠ করদাতার সম্মাননায় পুরস্কৃত হওয়ায় তাঁকে বিদ্যালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী তোফায়েল আহমেদ সুমনসহ অন্যান্য অতিথিবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।