মাদারীপুরের কালকিনিতে নিখোঁজের তিনদিন পরে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

মাদারীপুরের কালকিনিতে নিখোঁজের তিনদিন পরে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ১০টার দিকে চরদৌলত খান গ্রামের খাঁনবাড়ি মসজিদের পুকুর থেকে নিহত মো. খায়রুল কবিরাজ (২৭) নামে যুবকের লাশ উদ্ধার করা হয়। উপজেলার সিডি খাঁন ইউনিয়নের চরদৌলত খাঁন গ্রামের লোকমান কবিরাজের ছেলে খায়রুলকে প্রেম ঘটিত কারণে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি ভূক্তভোগী পরিবারের।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকা সূত্র থেকে জানাগেছে, গত শনিবার দিবাগত রাতে প্রতিদিনের ন্যায় পরিবারের সবার সাথে খাবার খেয়ে তার নিজ রুমে ঘুমিয়ে পরেন উপজেলার সিডি খাঁন ইউনিয়নের চরদৌলত খাঁন গ্রামের লোকমান কবিরাজের ছেলে খায়রুল কবিরাজ। কিন্তু রাতে হঠাৎ ঘর থেকে নিখোঁজ হয়ে যায় খায়রুল।

পরে মঙ্গলবার দিবাগত রাতে স্থানীয়রা একই এলাকার চরদৌলত খান গ্রামের খাঁনবাড়ি মসজিদের পুকুরে নিহতের লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।

এদিকে নিহতের পরিবারের দাবি খায়রুলের সাথে স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তির মেয়ের প্রেমের সম্পর্কের কারণে ওই প্রভাবশালী আমার ভাইকে হত্যা করেছে।

নিহত খায়রুল কবিরাজের বোন খাদিজা ও কালনি কান্না জরিত কণ্ঠে বলেন, আমার ভাইয়ের সঙ্গে এক প্রভাবশালীর মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তাই ওই প্রভাবশালী আমার ভাইকে হত্যা করেছে। আমরা তাদের নামে মামলা করবো।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, নিহত খায়রুল করিবাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে নিহতের পরিবার মামলা করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।