মেসি-সুয়ারেসদের ড্রেসিংরুমে হঠাৎ হাজির টাইগার!

আমেরিকার মিয়ামির হার্ড রক স্টেডিয়ামের ৬৬ হাজারের বেশি দর্শক প্রথমবার দেখল এল ক্ল্যাসিকো। ক্লাব ফুটবলের গণ্ডি ছাড়িয়ে ফুটবলবিশ্বে যে ম্যাচ সবচেয়ে উত্তেজনাপূর্ণ হিসেবে স্বীকৃতি পেয়েছে। লিওনেল মেসির ড্রিবল থেকে নেইমারের বুদ্ধিদীপ্ত ফুটবল প্রাণভরে উপভোগ করেছে মার্কিন দর্শকরা। কিন্তু মেসি নেইমারদের জন্যই ম্যাচ শেষে এত বড় চমক অপেক্ষা করছে তা কে জানত? জয় নিয়ে যখন ড্রেসিরুমে ফিরলেন মেসিরা, তখন সেখানে হঠাৎ দেখা দিলেন গলফের সম্রাট টাইগার উডস!

উডসকে বার্সার ড্রেসিংরুমে দেখা যাবে এটা বোধহয় প্রত্যাশাই করেনি কেউ। ম্যাচ তখন শেষ। কিন্তু হঠাৎই বার্সেলানোরা ড্রেসিংরুমে হাজির বার্সার জার্সি পরিহিত টাইগার। উডসের সঙ্গে ছিলেন তার সন্তানরাও। ড্রেসিংরুমে মেসির সঙ্গে দেখা করেন তিনি। বার্সার রাজপুত্রের সঙ্গে বেশ হাসি ঠাট্টা করতে দেখা যায় তাকে। এরপর সুয়ারেসও তাদের সঙ্গে যোগ দেন।
‘আইডল’ টাইগার উডসের সঙ্গে ছবি তুলতে ভুল করেননি বার্সার উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেস। ছবি: টুইটার

‘এল এম টেন’ ও ‘উরুগুইয়ান বম্বার’ এর সঙ্গে ছবিও তোলেন গলফ জগতের টাইগার। উডসকে সামনে আপ্লুত হয়ে যান সুয়ারেস। তার সঙ্গে আলাদা করে বেশ কিছুক্ষণ সময়ও কাটান তিনি। টুইটারে টাইগারের সঙ্গে নিজের ছবি আপলোড করেন উরুগুয়ের স্ট্রাইকার। ক্যাপশন দেন, ‘যুক্তরাষ্ট্র ট্যুরটা খুব ভাল কাটল। রিয়ালের সঙ্গে জয় এবং শেষে আমার আইডলের সঙ্গে দেখা। ‘

৭৯টি পিজিএ ট্যুর এবং ৪০টি ইউরোপিয়ান ট্যুর জেতা উডস পিঠের চোটের জন্য দীর্ঘদিন গলফের কোর্ট থেকে বাইরে আছেন। বেশ কিছুদিন আগেই মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন এই মার্কিন গলফার। তবে পরে জানা গিয়েছিল, এটা কেবল ওষুধের প্রতিক্রিয়া। ৪১ বছরের টাইগার অতীতে একাধিকবার নানা বিতর্কে জড়িয়েছেন। আবার ফিরেও এসেছেন। হয়ে উঠেছেন গলফের জীবন্ত কিংবদন্তি।