মেইন ম্যেনু

যশোরে ট্রাকচাপায় প্রাণ গেল দুই স্কুলছাত্রীর

যশোরের শার্শা উপজেলায় মোটরসাইকেলে করে স্কুলে যাওয়ার সময় ট্রাকচাপায় দুই স্কুলছাত্রী নিহত হয়েছেন। তারা হলেন ফাতেমা ও জেরিন। শনিবার সকালে বাগআঁচড়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাগআঁচড়া ইউনিয়নের বাইড়ী গ্রামের আলমগীরের মেয়ে ফাতেমা এবং একই এলাকার ইব্রাহীমের মেয়ে জেরিন। এদের মধ্যে ফাতেমা সপ্তম শ্রেণির এবং জেরিন ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। দুজনই বাগআঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, বাগআঁচড়া কলেজের প্রভাষক আলমগীর কবীর তার মেয়ে ও ভাগনিকে নিয়ে সকাল আটটায় মোটরসাইকেলে করে স্কুলে নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। বাঁগআচড়া বাজারের কাছে পৌঁছলে নাভরণ থেকে ছেড়ে আসা একটি বালিভর্তি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুই শিক্ষার্থী মারা যান।

প্রভাষক আলমকে স্থানীয়রা অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করিয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক। ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শার্শা থানার ডিউটি অফিসার এএসআই ইমামুলও। তিনি জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে তাদের স্কুল থেকে সহপাঠিরা ছুটে আসেন। দুর্ঘটনার পর ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



মন্তব্য চালু নেই