মেইন ম্যেনু

শিবচরে হোটেল থেকে এক কিশোরীর মরদেহ উদ্ধার, আটক তিন

মাদারীপুর প্রতিনিধি : রবিবার সন্ধ্যায় মাদারীপুর জেলার শিবচর পৌর এলাকার ৭১ উৎসব আবাসিক হোটেলের কক্ষ থেকে এক কিশোরীর মরদেহ উদ্ধার করে শিবচর থানা পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারনা কিশোরীকে ধর্ষণের পরে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রুবেল খান (১৯) নামের এক যুবকে আটক করা হয়েছে। আটক যুবকের বাড়ি শিবচরের কাঁঠালবাড়ী এলাকার তোতা খানের ছেলে। নিহত কিশোরী শিবচরের একটি স্কুলে নবম শ্রেণীতে পড়ত।

ঘটনার সূত্র থেকে জানা যায়, দুপুরে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে রুবেলসহ স্কুলছাত্রী কিশোরী শিবচর পৌর বাজারের ৭১ উৎসব হোটেলের একটি কক্ষ ভাড়া নেয়। হোটেল কর্মচারীরা সন্ধ্যায় দেখতে পায় ঐ কক্ষের দরজা খোলা ভিতরে কিশোরীর বিছানায় পড়ে আছে। পরে পুলিশের খবর দিলে ঘটনাস্থল থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে। এ ঘটনায় হোটেলের সিসিটিভির ভিডিও দেখে ও মেয়েটির ব্যাগে থাকা নিজের ডায়েরি পড়ে রুবেল খানের পরিচয় জানতে পারে। শিবচরের কাঁঠালবাড়ী ঘাট থেকে রাতে রুবেলকে আটক করে পুলিশ। সেই সাথে জিজ্ঞাসাবাদের জন্য হোটেলের ম্যানেজার খায়রুল এবং হোটেল বয় রোনাল্ডকে আটক করা হয়।

শিবচরের পুলিশের কর্মকর্তা বলেন, প্রাথমিকভাবে ধারনা কিশোরীকে ধর্ষণের পরে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য চালু নেই