মেইন ম্যেনু

সাংবাদিক মোস্তফা কামাল মাহদীর মায়ের দাফন সম্পন্ন

সাংবাদিক ও সংগঠক মোস্তফা কামাল মাহদীর মা শাহীনা বেগমের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে গতকাল আসরের নামাজের পর পিরোজপুর জেলার মঠবাড়ীয়া উপজেলার মধ্য বুখইতলা আকন বাড়ী জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজের ইমামতি করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফেজ আবদুল জলিল।

জানাজা পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন মরহুমার মেজ সন্তান সাপ্তাহিক দেশগ্রাম এর সম্পাদক-প্রকাশক ও বাংলাদেশ সাংস্কৃতিক সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা মোস্তফা কামাল মাহদী এবং ইসলামী চিন্তাবিদ মাওলানা সিরাজুল ইসলাম নুহু মোল্লা।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন শিক্ষাবীদ, কলামিষ্ট আলহাজ্ব নূর হোসাইন মোল্লা, সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন সেলিম জমাদ্দার, ইসলামী চিন্তাবিদ ও শিক্ষাবিদ অধ্যক্ষ মাওলানা আবদুল ওহাব, সাবেক ইউপি সদস্য শাহজাহান চুন্নু জমাদ্দার, আবদুল কুদ্দুস মেম্বর, শিক্ষাবিদ আবদুর রব মিয়া, আলহাজ্ব নূরুল ইসলাম খান, মাওলানা বাবুল হোসাইন, জাহাঙ্গীর হোসাইন বাবুল, ইদ্রিস আলী হাওলাদার, জাহাঙ্গীর মোল্লা, মোঃ শাহজাহান মিয়া, মাওলানা হাবিবুর রহমান, আলাউদ্দীন, সমাজসেবক ও রাজনীতিক তুহিন হাওলাদার, রিয়াজ হোসেন পহলান, সমাজসেবক আলহাজ্ব ফজলুল করিম খান, ইকবাল মোল্লা, জহিরুল খলিফা, নুরুজ্জামান জামাল মোল্লা, মাওলানা দেলোয়ার হোসেন খান, আবদুস ছত্তার চৌকিদার এবং মরহুমার স্বামী শিক্ষাবিদ আবদুর রব আকন ও তার অন্যান্য সন্তানেরাসহ এলাকার আত্মীয়স্বজন ও প্রতিবেশী এবং দুর দুরান্ত থেকে আগত লোকজন।

মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এনপিপির চেয়ারম্যান শেখ ছালাউদ্দীন ছালু, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, এনপিপির প্রেসিডিয়াম সদস্য আনিসুর রহমান দেওয়ান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব আবু হেনা মোরশেদ জামান, চিত্রনায়ক ওমর সানী, জিয়া সংসদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ নাজমুল আহসান, তাঁতীলীগ প্রেসিডেন্ট কন্যা শাহনাজ প্রধান, ডিসিসি সাবেক কমিশনার সাজেদা আলী হেলেন, সাবেক কমিশনার মকবুল হোসেন, সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মাসউদুর রহমান, প্রফেসর ও বিভাগীয় প্রধান ডা. শাহেরা খাতুন বেলা(ঢামেক), সাহিত্যিক ও শিক্ষাবিদ ড. ইয়াহইয়া মান্নান, ইসলামিক স্কলার সাইয়্যেদ মুহিবুল্লাহ, শিক্ষাবীদ নূর হোসাইন মোল্লা, নার্গিস চৌধুরী, কামরুল হাসান চৌধুরী, নাসির হেলাল, এমদাদুল ইসলাম খোকন, চয়ন শায়েরী, মুফাসসিরে কোরআন পীরজাদা খন্দকার মাওলানা ক্বারী শহীদুল হক, সাহিত্যিক জামাল উদ্দিন বারী, ইব্রাহীম বাহারী, মঠবাড়ীয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরিফ-উল- হক, অভিনেতা চিকন আলী শামিমুর রহমান সহ বিভিন্ন পেশার সম্মানিত ব্যক্তিবর্গ।



মন্তব্য চালু নেই