শিরোনাম:

সাতক্ষীরার কালিগঞ্জের ৪৯টি পূজা মন্দির পরিদর্শনে অতিরিক্ত পুলিশ সুপার

সাতক্ষীরার কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ গোলাম মোস্তফা উপজেলার ৪৯টি পূজা মন্দির পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দিনব্যাপী ও রাতে উপজেলার হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসবকে শান্তিপুর্নভাবে পালন করতে এ উদ্দ্যোগ গ্রহন করেছে।

কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উপজেলার তারালী ইউনিয়নের চালতেতলা ও নলতা কালীবাড়ি র্বজনীন পুজা মন্দির পরিদর্শনে যান। এ সময় তিনি হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এ সময় তারা বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে উপজেলার ৪৯ টি পূজা মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে উপহার সামগ্রী তুলে দেন।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ গোলাম মোস্তফা বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। প্রত্যেক ধর্মের মানুষ এদেশে নির্বিঘ্নে তাদের ধর্মীয় উৎসব পালন করে। এতে কোনপ্রকার সমস্যা হয়না৷ পুলিশ সদস্যরা রাতদিন দুর্গাপূজা মণ্ডপের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আছেন।

কোন প্রকার অনাকাঙ্ক্ষিত সমস্যার সৃষ্টি হলে পুলিশ সদস্যদের সহায়তা নেওয়ার জন্য তিনি পূজা উদযাপন কমিটির সদস্যদের পরামর্শ দেন। পর্যায়ক্রমে তিনি উপজেলার ৪৯ প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ থানার সহকারী পুলিশ পরিদর্শক মোর্শেদুর রহমান মনির হোসেন উপসহকারী পুলিশ পরিদর্শক জিল্লুর রহমান সাংবাদিক মাসুদ পারভেজ ক্যাপ্টেন হাবিবুল্লাহ বাহার প্রমূখ।