শিরোনাম:

সাতক্ষীরায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজে সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠান

সাতক্ষীরার কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মহাত্মা ডা.স্যামুয়েল হ্যানিম্যানের ২৬৬তম জন্ম বার্ষিকী ও নবীন বরণ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ মার্চ) দুপুরে কলেজের হলরুমে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভাপতি ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী এবং প্রধানমন্ত্রী কর্তৃক পুরষ্কারপ্রাপ্ত হওয়ায় ও বিভিন্ন ইতিবাচক কর্মযজ্ঞতার কারণে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ডাক্তার আব্দুল বারিককে সংবর্ধনা প্রদান করা হয়।

বিশেষ উত্তরীয় পরিয়ে দিয়ে সংবর্ধিত ও বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছার পাশাপাশি ক্রেস্ট ও ক্যাপ প্রদান করা হয়।

কলেজের অধ্যক্ষ ডাক্তার আব্দুল বারিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানটি পরিচালনা কমিটির অন্যতম সদস্য কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব প্রফেসর মো.আবু নসর, সাতক্ষীরা পল্লী মঙ্গল স্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব ইউনুস আলী, কেঁড়াগাছির প্রাক্তন ইউপি চেয়ারম্যান ডাক্তার আনিছুর রহমান, কলারোয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সুলতানা জাহান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, কাজিরহাট কলেজের শিক্ষক ডাক্তার আশিকুর রহমান, বিশিষ্ট ইসলামী বক্তা ও লেখক জিয়াউল ইসলাম যুক্তিবাদী প্রমুখ।

এছাড়াও বক্তব্য রাখেন কলেজের প্রভাষক ডাক্তার সানজিদা খাতুন, তৃতীয় বর্ষের শিক্ষার্থী জয়নব খাতুন প্রমুখ।

অনুষ্ঠানে সংশ্লিষ্ট অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কলেজের প্রভাষক ডাক্তার হাবিবুর রহমান।



মন্তব্য চালু নেই