অড সিগনেচার ও হাইওয়ের সঙ্গে শেরপুর মাতাতে আসছে ব্লু টাচ

আসন্ন রোজার ইদের পর সাবেক শিক্ষার্থীদের পদচারণায় মুখর হতে যাচ্ছে শেরপুর জেলার আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাই স্কুল প্রাঙ্গণ।

আগামী ১৩ এপ্রিল (বুধবার) শেরপুরের স্বনামধন্য এই শিক্ষা প্রতিষ্ঠানের দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। যেখানে অন্যান্য অনুষ্ঠানাদির পাশাপাশি সংগীত পরিবেশনায় থাকছে জনপ্রিয় ব্যান্ড দল অড সিগনেচার, হাইওয়ে এবং ব্লু টাচ বাংলাদেশ।

এ প্রসঙ্গে স্কুলটির সাবেক শিক্ষার্থী, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ব্লু টাচ বাংলাদেশের ভোকালিস্ট আহমেদ জাকি বলেন, ‘সুযোগ হওয়াটা আমি বলব মিরাকেল কারন আমার শহরে এমন শো এই প্রথম হতে যাচ্ছে, তার উপর সেটাও আমারই স্কুলে। একই সঙ্গে অরগানাইজ করার মত গুরু দায়িত্বও কাঁধে এসেছে। ভালো লাগা এবং একই সাথে চাপেরও বিষয়। তবে আরেকটি ব্যাপার হচ্ছে, এমন শো প্রথমবারের মত হলেও এখনো অব্দি কোন জায়ান্ট কোম্পানি স্পন্সরের জন্যে এগিয়ে আসেননি।’

উক্ত অনুষ্ঠানটি অনেক বড় পরিসরে করার পরিকল্পনা থাকায় আহমেদ জাকি নিজেও স্পন্সরের ব্যাপারে কয়েকটি বড় প্রতিষ্ঠানকে মেইল করেছেন। কিন্তু তাদের থেকে যথোপযুক্ত সাড়া না মেলায় বিষয়টি নিয়ে তিনি হতাশা ব্যক্ত করেন।

‘অথচ অনেক ছোট ছোট প্রোগ্রামেও সরব দেখে আমি নিজে তাদেরকে মেইল করেছি। বলতে গেলে শেরপুরে ব্যান্ড মিউজিকের মাইলস্টোন হতে যাচ্ছে এ শো টি। এমন একটি শো তে কাউকে না পাওয়া দুঃখজনক বলে আমি মনে করি’ – যোগ করেন জাকি।

এসএসসি ১৯৯২-২০২৩ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিতব্য পুনর্মিলনী অনুষ্ঠানটি সফলভাবে আয়োজনে প্রধান সংগঠক হিসেবে আছেন মিজানুর রহমান সোহেল ও মাহবুব নিহাদ। আরো সার্বিক সহযোগিতায় নিরলস কাজ করে যাচ্ছেন খোকন (১০ ব্যাচ), মুজিব (১২ ব্যচ), আবিদ (১৪ ব্যাচ), অনিক (১৪ ব্যাচ), নিশি (১৪ ব্যাচ), তানভিরসহ (১৯ ব্যাচ) আরও অন্যান্য ব্যাচের অনেকেই।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকছেন জেলার মাননীয় এমপি মহোদয় ছানুয়ার হোসেন ছানু। এছাড়াও প্রিয় অতিথি হিসেবে থাকছেন পৌরসভার মেয়র মহোদয় আলহাজ্ব গোলাম কিবরিয়া লিটন এবং প্রধান আলোচক জেলা পরিষদের চেয়ারম্যান জনাব হুমায়ুন কবির রুমান।

পাশাপাশি প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপাল নাসরিন ফাতেমা সুলতানা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান সুজা।