অনিয়মে বাধা দেয়ায় প্রকৌশলীকে পেটালো স্বেচ্ছাসেবক লীগ নেতা!

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক নির্মাণে অনিয়মে বাধা দেওয়ায় হাজিউজ্জামান আশিক নামে এক প্রকৌশলীকে মারধরে অভিযোগ উঠেছে সবুজ নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হেলিপ্যাড এলাকায় এ ঘটনা ঘটে।

হাজিউজ্জামান আশিক হাতীবান্ধা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অফিসে সহকারী মাঠ প্রকৌশলী হিসেবে কর্মরত। আর সবুজ একই উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউপি থেকে গড্ডিমারী ইউপি পর্যন্ত ৩ কিলোমিটার একটি সড়ক প্রভাতি প্রকল্পের আওতায় নির্মাণ কাজ চলছে। যার সাব ঠিকাদার হিসেবে কাজ করছে সবুজ আর তদারকির দায়িত্বে আছেন হাজিউজ্জামান আশিক।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ তুলেন প্রকৌশলী হাজিউজ্জামান আশিক। এতে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা সবুজ। হাজিউজ্জামান আশিকের অভিযোগ, এ সময় তাকে পাথরের নিচে পুঁতে রাখার হুমকিও দেওয়া হয়। পরে তিনি সবুজের নামে উপজেলা প্রকৌশলী বরাবর লিখিত অভিযোগ দেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা সবুজ। তিনি দাবি করেন, তাকে হয়রানি করতে পরিকল্পিতভাবে এ মিথ্যা অভিযোগ করা হয়েছে।

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী নজির হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করা হয়েছে।