অপূর্ব মেহজাবীনের ‘রিলেশনশিপ’ ৭০ লক্ষ!

বর্তমান সময়ে ছোটপর্দার জনপ্রিয় জুটি অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। এ জুটির অধিকাংশ নাটকই দর্শকের কাছে বেশ দারুন সাড়া পায়।

ছোটপর্দার জনপ্রিয় এই জুটিকে দর্শকরা বারবার সাদরে গ্রহণ করে নেন। তাদের জনপ্রিয়তার কোন কমতি নেই দর্শকমহলে। ২০১৯ সালে ঈদুল আযহা উপলক্ষে একটি বিশেষ নাটক ‘রিলেশনশিপ’ মুক্তি পায়। নাটকটি প্রথমে বাংলাভিশনে প্রচার করা হয়। এর পরে সিডিচয়েস অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় নাটকটি।

অপূর্ব মেহজাবীন জুটি অভিনীত ‘রিলেশনশিপ’ নাটকটি দেখতে দেখতে ইউটিউবে বাংলা নাটকের দর্শকরা ৭মিলিয়ন অর্থাৎ ৭০ লক্ষ ভিউতে অভিক্রম করালো। আর এই নাটকটি পরিচালনা করেছিলেন প্রবীর রায় চৌধুরী।

নাট্যনির্মাতা প্রবীর রায় চৌধুরী গতকাল তিনি ‘রিলেশনশিপ’ নাটকটি ৭মিলিয়ন ভিউ অতিক্রম করেছে বলে জানান। তিনি তার নিজেস্ব ফেসবুকে নাটকের একটি স্ক্রিনশর্ট দিয়ে লিখেছেন, আপনাদের সবার ভালোবাসায় ‘রিলেশনশিপ’ নাটকটি ইউটিউবে ৭০ লক্ষ ভিউ পূর্ণ করেছে, ধন্যবাদ সবাইকে।

উল্লেখ্য, নাটকের গল্পে দেখা যায় শোভন অনেকবার ইভাকে বোঝাতে চেষ্টা করে ফিরে আসার জন্য কিন্তু ইভা শোভনের রুষ্ঠ আচরণের কথা মনে করে আর আগ্রহ প্রকাশ করে না এবং ইভা আশা করে রিয়াজ এর ব্যতিক্রম হবে। পরিবারের সম্মানের কথা চিন্তা করে ইভা তবুও বিয়েতে মত রাখে, অপরদিকে শোভন ছন্নছাড়া জীবন-যাপন কালে ইভাকে শেষবারের মতন ফিরে পেতে চেয়েও ব্যার্থ হয়ে ইভার বিয়ের দিনে অনুষ্ঠানে উপস্থিত হয় এবং সবার সামনে ইভার প্রতি তার কখনো না ফুরোবার প্রেমের কথা ব্যক্ত করে।