অবশেষে শিল্পপতির নাতনির সঙ্গেই বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন প্রভাস?

ইয়ং রেবেল’ নামে পরিচিত তারকা অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমার সাফল্যের পর রাতারাতি আকাশ ছোঁয়া তারকাখ্যাতি পান তিনি। দীর্ঘ চার বছর সিনেমাটির জন্য সময় দিয়েছেন এ অভিনেতা। এমনকি সিনেমার প্রতি মনোযোগ যেন নষ্ট না হয় এ জন্য বিয়েও পিছিয়ে দিয়েছেন বলে শোনা যায়।

মোস্ট ইলিজেবল ব্যাচেলর প্রভাস। জানা যায়, বাহুবলি সিনেমার শুটিংয়ের চার বছরে প্রায় ছয় হাজারের মতো বিয়ের প্রস্তাব পেয়েছেন এ অভিনেতা। কিন্তু তিনি সবগুলোই ফিরিয়ে দিয়েছেন। তবে শেষ পর্যন্ত ভারতীয় এক শিল্পীপতির নাতনিকে নাকি বিয়ে করছেন প্রভাস।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনের দাবি, রাশি সিমেন্টের চেয়ারম্যান শিল্পপতি ভূপতি রাজুর নাতনির সঙ্গে আগামী বছরেই বিয়ে করতে চলেছেন ‘বাহুবলী: দ্য কনক্লুশন’র জনপ্রিয় সুপারস্টার প্রভাস।

তবে এ খবরে পাকাপোক্ত সিলমোহর এখনও বসাননি ‘বাহুবলী’ প্রভাস। শিল্পপতি ভূপতি রাজুর পরিবারও এবিষয়ে এখনো পর্যন্ত তেমন কিছু বলেন নি। তবে টাইমস অব ইন্ডিয়ার এ প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর থেকেই সোশ্যাল মাধ্যমে প্রভাসের বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে।

এদিকে আরেকটি গুঞ্জন ছড়িয়েছে প্রভাসকে ঘিরে। এই গুঞ্জন ‘বাহুবলী’র দুই কিস্তিতে তার বিপরীতে অভিনয় করা আনুশকা শেঠিকে নিয়ে। খবর ছড়িয়েছিলো যে, সিনেমা পর্দায় এই দুই তারকার রোম্যান্স বাস্তব জীবনেও গড়াতে পারে। তবে সেই গুঞ্জনে জল ঢেলে দিলো শিল্পপতির নাতনিকে বিয়ে করার খবর।