অর্জুন ও মালাইকার ভিডিও ভাইরাল

অনেকদিন থেকেই বলিউডে অর্জুন কাপূর ও মালাইকা অরোরার বিচ্ছেদের গুঞ্জন চলছে। অবশেষে দু’জনকে একসঙ্গে ‘ডেট’-এ যেতে দেখে নিন্দকদের মুখ বন্ধ হল।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, বহু দিন একসঙ্গে কোথাও যাননি অর্জুন কাপূর ও মালাইকা অরোরা। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাদের ছবি দেখা যায়নি অনেকদিন। সেই থেকেই জল্পনা যে, দু’জনের হয়তো বিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে সেই খবরকে এবার মিথ্যা করে দিলেন এই তারকা জুটি।

শুক্রবার রাতে দু’জনেই এক গাড়িতে বেরিয়েছিলেন। এবং তাদের সে ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অর্জুন-মালাইকা গত সাত-আট বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন। সম্প্রতি আরবাজ খানের বিয়ের পরে মালাইকা-অর্জুন কবে বিয়ে করবেন তা নিয়ে শুরু হয় আলোচনা। আরবাজের বিয়ের পরে মালাইকা কয়েকদিন নিজেকে সব কিছু থেকেই গুটিয়ে নিয়েছিলেন।

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় বলিউড তারকা মালাইকা অরোরার। তার পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে প্রেম মালাইকা অরোরার।

প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও একপর্যায়ে কোনো লুকোচুরি ছিল না এই যুগলের। নিজেদের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন ও মালাইকা।