আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) সংসদীয় আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য বলেছেন- আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। আর উন্নয়নে বিশ্বাসী বলেই আজ শিক্ষা প্রতিষ্ঠানগুলো তৈরি হচ্ছে নতুন রুপে। নতুন মডেলের। শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার পর যশোরের মণিরামপুর উপজেলার গাংগুলিয়া আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নতুন চার তলা ভিত বিশিষ্ট এক তলা একাডেমিক ভবন ও গাংগুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন উপলক্ষ্যে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

এ সময় তিনি ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে আরো বলেছেন- তোমরা আমার সন্তানের মতো, তোমরা ভালো লেখাপড়া করে ভালো ফলাফল অর্জন করতে পারলে তোমাদের নিজেদের এবং তোমাদের অভিভাবকরা যেমন খুশি হন, তেমনি আমরাও খুশি হই। আমরা গর্ব করে বলতে পারি আমাদের শিক্ষার্থীরা মনোযোগ দিয়ে পড়াশোনা করে। তোমাদের প্রতি আমার আহ্বান, তোমরা ভালো লেখাপড়া করে এখান থেকে পাস করবে এবং নিজেদের উন্নয়নের পাশাপাশি দেশের উন্নয়নেও ভূমিকা রাখবে। উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে সাজানো হয় গোটা বিদ্যালয়।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং সার্বিক দায়িত্বে ছিলেন গাংগুলিয়া আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিচালনা পর্যদের সভাপতি ও রোহিতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- ভোজগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগ নেতা এড. বশির আহমেদ খান। এসময় অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, খেদাপাড়া মাতৃভাষা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ হাসানুল কবির সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

অনুষ্ঠান শুরুতেই প্রধান অতিথি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যকে ফুল দিয়ে বরণ করে নেয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। আলোচনা পর্ব শেষে এই মঞ্চে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।