আওয়ামী লীগ সরকার সবসময় জনগণের কথা ভাবে : নরসিংদীতে শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, আওয়াম লীগ সরকার সবসময় জনগণের কথা ভাবে। তাই এই সরকার সব সময় জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে। ঈদের আগে প্রধানমন্ত্রী ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর উপহার দিয়েছে। তেমনি কেউ যেন, ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয়, সেজন্য শ্রমজীবী মানুষের মধ্যে শাড়ি-লুঙ্গিসহ নানা ধরনের ঈদ উপহার বিতরণ করা হয়। এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন মানুষের কল্যাণ করে যাবে। তাই আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

রবিবার বিকেলে নরসিংদী চেম্বার অব কমার্সের উদ্যোগে নরসিংদী মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে আয়োজিত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ঈদ আনন্দ ভাগাভাগি করতে নরসিংদীতে দুই হাজার শ্রমজীবী মানুষের মধ্যে শাড়ি ও লুঙ্গী বিতরণ করা হয়।

নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আলী হোসেন শিশিরের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক আবু নঈম মোহাম্ম মারফ খান ও নরসিংদী পুলিশ সুপার আশ্রাফুল আজিম। এসময় আরও উপস্থিত ছিলেন চেম্বারের পরিচালক মো. জাকির হোসেন, আলামিন রহমান, সাইফুল ইসলাম জাহিদ, আনুসুর রহমান, কাইয়ুম মোল্লা, আব্দুল মোমেন, পরেশ সূত্রধর প্রমুখ।